একদিকে অমিত শাহের সভা, অন্যদিকে শহরের রাজপথে তৃণমূল…

শেয়ার করুন সকলের সাথে...
  • 5
    Shares

প্রধান প্রতিদ্বন্দ্বী দুই দলের রাজনৈতিক লড়াই সরগরম বাংলার রাজনীতি৷ বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহের কলকাতা আসার দিনটিই রাজ্য জুড়ে সমাবেশ করতে চলেছে তৃণমূল কংগ্রেস৷ অসমের এনআরসি চূড়ান্ত খসড়া নিয়ে বিক্ষোভে সামিল হবে তারা। তবে তৃণমূলের সমাবেশ কলকাতায় হবে না বলে জানিয়েছেন দলের সর্বভারতীয় সম্পাদক পার্থ চট্টোপাধ্যায়। এদিকে, মেয়ো রোডে তাঁর সমাবেশটি করবেন অমিত শাহ। তৃণমূলের সমাবেশ করার সিদ্ধান্তে স্পষ্টতই ক্ষুব্ধ রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ তিনি বলেন, অমিত শাহের সমাবেশে হিংসা ছড়ানোর লক্ষ্যেই এই কাজ করছে তৃণমূল। মানুষ এর জবাব দেবে।
পার্থ চট্টোপাধ্যায় বলেন, আগামীকাল কলকাতার বুকে এনআরসির প্রতিবাদে সমাবেশ করবে তৃণমূল কংগ্রেস। তিনি বলেন, “দেশের মানুষকে তাদের নিজেদের দেশেই শরণার্থী করে দিতে চাইছে ওরা, যা আমরা হতে দেব না।”
বিজেপির পক্ষ থেকে প্রথমে দাবি করা হয়, তাদের পছন্দের জায়গায় জনসমাবেশ করার অনুমতি দিচ্ছে না পুলিশ। যদিও, শেষ পর্যন্ত মধ্য কলকাতার মেয়ো রোডে সমাবেশের অনুমতি পায় বিজেপি। সমাবেশের স্থানটি নিয়ে ঝামেলা মিটে যাওয়ার পর পরবর্তী সমস্যা শুরু হয় পোস্টার নিয়ে। মেয়ো রোডের ওই অংশে প্ল্যাকার্ড পড়ে। যেখানে বিজেপিকে ‘বাংলা বিরোধী’ বলে অভিহিত করে তাদের বাংলা ছাড়তে বলা হয়।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 5
    Shares

Sponsored~