খবর ২৪ ঘন্টা

কলকাতায় ওয়ান প্লাসের প্রথম অথরাইজড স্টোর সাউথ সিটি মলে

শেয়ার করুন সকলের সাথে...

কলকাতার বুকে সাউথ সিটি মলে উদ্ধোধন হল ওয়ান প্লাসের প্রথম অফলাইন অথরাইজড স্টোর। একইসঙ্গে এদিন ব‍্যাঙ্গালোর, মুম্বাই এবং কলকাতার বুকে ওয়ানপ্লাস তাদের তিনটি অথরাইজড অফলাইন স্টোরের উদ্বোধন করল। ওয়ান প্লাসের রেভিনিউয়ের ১/৩ আসে ভারতীয় বাজার থেকে। তাই ২০১৮ সালে সারা ভারত জুড়ে তারা ‘এক্সপ‍্যানসানের’ ভাবনা নিয়েছে তার অংশ হিসেবে ১০ টি শহরে ১০টি আরও নতুন অফলাইন অথরাইজড স্টোর উদ্ধোধন করবে তারা।

সম্প্রতি ভারতে ওয়ানপ্লাস তাদের ‘ফ্ল‍্যাগসিপ’ প্রজেক্ট ওয়ানপ্লাস ৬ লঞ্চ করেছে।
ওয়ানপ্লাস  ৬ এ রয়েছে ৮ জিবি র‍্যাম, ২৫৬ জিবি স্টোরেজ,কোয়ালকমের স্ন‍্যাপড্রাগন ৮৪৫ প্রসেসর।৬.২৫’ ফুলস্ক্রিন অ‍্যামোলেড ডিসপ্লে। ৬৪ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ৩৪৪৯৯ টাকা এবং ১২৮ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ৩৯৪৯৯ টাকা।

স্টোরের উন্মোচন করে ওয়ানপ্লাস ইন্ডিয়ার জেনারেল  ম্যানেজার বিকাশ আগরওয়াল জানান ‘ওয়ানপ্লাসের দ্বিতীয়ার্ধে  হেডকোয়ার্টার এখন ভারত। তাই ভারতে আমাদের আরও অফলাইন স্টোর খুলে মানুষের কাছে সরাসরি পৌঁছে যাওয়ার ব‍্যাপারে আমরা বেশি নজর দিচ্ছি। ভারতের মধ্যে কলকাতা খুবই গুরুত্বপূর্ণ একটা মার্কেট তাই এখানে আমরা প্রথম দফাতেই অফলাইন অথরাইজড স্টোর উদ্ধোধন করলাম। টেক স‍্যাভি থেকে স্টুডেন্ট সবার প্রিমিয়াম ব্র‍্যান্ড হয়ে ওঠাই ওয়ানপ্লাসের লক্ষ্য।’

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...