খবর ২৪ ঘন্টা

কুপিয়ে খুন বাংলাদেশের সাংবাদিক

শেয়ার করুন সকলের সাথে...

এবার হত্যা করা হল মহিলা সাংবাদিক সুবর্ণা নদীকে। ফের সাংবাদিক হত্যার শিকার হল বাংলাদেশ৷ ঘটনাস্থল পাবনা জেলা। বাংলাদেশের একটি বেসরকারী নিউজ চ্যানেল আনন্দ টিভির সাংবাদিক ছিলেন সুবর্ণা। এছাড়া যুক্ত ছিলেন দৈনিক জাগ্রত বাংলা সংবাদপত্রের সঙ্গেও। পুলিসের তরফে জানানো হয়েছে, ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে সুবর্ণাকে। এই ঘটনায় পাবনায় চাঞ্চল্য ছড়িয়েছে। সুবর্ণাকে কেন খুন করা হল?‌ সে প্রশ্ন উঠেছে। সুবর্ণার মৃত্যুর পর এলাকাবাসীরা ক্ষিপ্ত। পাবনা জেলার সমস্ত সাংবাদিক শোকস্তব্ধ। তাঁরা দ্রুত হত্যাকারীদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন।

পাবনার অতিরিক্ত পুলিস সুপার ইবনে মিজান বলেছেন, ‘‌মঙ্গলবার রাত প্রায় সাড়ে দশটা নাগাদ ১০–১২ জন অজ্ঞাতপরিচয় দুষ্কৃতী মোটরবাইকে এসে সুবর্ণার বাড়ির কলিং বেল বাজায়। সুবর্ণা দরজা খুলতেই তাঁকে ধারালো অস্ত্র দিয়ে খুন করে পালায় দুষ্কৃতীরা। স্থানীয়রা সুবর্ণাকে হাসপাতালে নিয়ে যান। কিন্তু বাঁচানো যায়নি তাঁকে।’‌

পাবনা জেলার রাধানগরে নয় বছরের মেয়েকে নিয়ে একাই থাকতেন সুবর্ণা। তাঁর বিবাহবিচ্ছেদের মামলা চলছিল। হত্যাকারীদের ধরতে পুলিস ছোট ছোট দলে ভাগ হয়ে নানাস্থানে তল্লাশি অভিযান চালাচ্ছে।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...