কেরালার বন্যার্তদের ১০ কোটি টাকা সাহায্য বাংলার

শেয়ার করুন সকলের সাথে...
  • 36
    Shares

সাহায্য ঘোষণার কথা আগেই ঘোষণা করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়৷ তার আগে, শনিবার কেরালার মানুষের পাশে দাঁড়ান মুখ্যমন্ত্রী৷ বলেন, কেরালার বর্তমান পরিস্থিতিকে কোনও শব্দ দিয়ে ব্যাখ্যা করা যায় না। কেরালার সমস্ত ভাই বোনের জন্য প্রার্থনা করছে বাংলা৷
কেরালার বন্যা পরিস্থিতি মোকাবিলায় গোটা দেশ একত্রিত হয়েছে। ৫০০ কোটির কেন্দ্রীয় সাহায্যের আশ্বাস মিলছে ইতিমধ্যেই। তবে টাকার পরিমাণ কম বলে অভিযোগ করে মোদী সরকারকে কাঠগড়ায়  তুলেছে কয়েকটি বিরোধী দল। তাছাড়া এই টাকা যে প্রয়োজনের তুলনায় কম সেটা জানিয়েছেন কেরালার মুখ্যমন্ত্রী পিনরাই বিজয়নও। তাঁর মতে, পরিস্থিতি স্বাভাবিক করতে এখনই দু’হাজার কোটি টাকা খরচ হবে। অন্যদিকে, কেরালার ঘটনাকে জাতীয় বিপর্যয় তকমা দেওয়ার দাবি করেছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধি।
কেরালার সব হারানো মানুষের পাশে দাঁড়ান মমতা বন্দ্যোপাধ্যায়। সে রাজ্যে মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ১০ কোটি টাকা দেওয়ার কথা টুইট করে রবিবার সকালে ঘোষণা করেন বাংলার মুখ্যমন্ত্রী। তিনি লেখেন, এই সংকটের মুহূর্তে আমরা সবাই কেরালার মানুষের পাশে আছি। আর তাই মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ১০ কোটি টাকা দেওয়া হবে। তাছাড়া অন্য যে কোনও রকম সাহায্য করার প্রতিশ্রুতিও দিয়েছেন তিনি।
Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 36
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~