“ক্লাসরুমের” টিজার লঞ্চ : টলিউডে আবির্ভাব সোহেলের…

শেয়ার করুন সকলের সাথে...
  • 231
    Shares

ওয়েব ডেস্কঃ জয়রাম- সিনে-মিডিয়ার প্রযোজনায় জুলাই রিলিজ হতে চলেছে নতুন বাংলা ছবি “ক্লাসরুম”। তার আগে লেভেল সেভেনে হয়ে গেল ফিল্মের টিজার লঞ্চ অনুষ্ঠান। এই ছবির মধ‍্যে দিয়েই টলিউডে পা রাখতে চলেছেন টলিউডের নবাগত “হার্টথ্রব” সোহেল দত্ত। এই ছবিতে সোহেলের মতই টলিউডে অভিষেক ঘটতে চলেছে অভিনেত্রী কুয়াশার ও। 

ক্লাসরুম একটি মেনস্ট্রীম কমার্শিয়াল ছবি। জয়রাম সিনে মিডিয়ার প্রযোজনায় তৈরি এই ছবিটি পরিচালনা রাজীব কুমার। ছবিতে সিনেমাটোগ্রাফির দায়িত্বে আছেন গোপী ভগত। ছবিতে সঙ্গীত পরিচালনা করেছেন দেব সেন । ছবিতে মোট ৩টি গান রাখা হয়েছে। সামায়ন সরকারের গলায় গাওয়া ঢিঙ্কা চিকা ইতিমধ্যেই বেশ জনপ্রিয়তা পেয়েছে।

ছবিতে অভিনয় করেছেন খরাজ মুখার্জি, রুদ্রনীল ঘোষ, কৌশিক সেন,সুপ্রিয় দত্ত প্রমুখ। ছবির শুটিং হয়েছে মূলত কলকাতা এবং তার পার্শ্ববর্তী অঞ্চলে। ছবির টিজার লঞ্চে উপস্থিত ছিলেন এমপি শতাব্দী রায়,প্রাক্তন হকি তারকা গুরবক্স সিং,এমপি নাজিমুল,আইপিএস সুজয় কুমার চন্দ সহ বিশিষ্টজনরা। শতাব্দী রায় জানান “সোহেলকে আমি অনেকদিন ধরে চিনি। ও খুবই ভাল অভিনেতা। বড়পর্দায় ওর ছবি ভীষণ সাকসেসফুল হবে এটাই আশা রাখি। “

এই ছবির বাংলায় ডিস্ট্রিবিউশনের দায়িত্বে আছেন স্বয়ং সুপারস্টারর দেব। ছবির ডিস্ট্রিবিউশন ব‍্যবসায় এই ছবির মধ‍্যে দিয়েই “হাতেখড়ি” হচ্ছে “দেব এন্টারটেইনমেন্টের”। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ইতিমধ্যেই অন‍্যধারার ছবিতে মনোনিবেশ করেছেন। তাই দেব,জিৎ এবং অঙ্কুশের পরে কমবয়সি, সুস্বাস্থ্যের অধিকারী,স্মার্ট,ড‍্যাশিং সোহেল দত্ত স্বভাবতই বাংলা কমার্শিয়াল ছবির পরিচালক,প্রযোজকদের প্রথম পছন্দ হয়ে ওঠার সম্ভাবনা তৈরি করেছেন।  “বৌ কথা কও”,”রাজযোটক”, “আঁচল”এর মত জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করা সোহেল জানালেন ” এই ছবির জন্য সবাই একটা টিম হিসেবে ভীষণ পরিশ্রম করেছি আমরা। সমাজের একটা খুব বড় সোলার ইস‍্যু আমরা এই ‘ট্রু ফ্রেন্ডশিপের’ মধ‍্য দিয়ে তুলে ধরার চেস্টা করেছি।আশা করি ছবি বক্স অফিসে সাফল‍্যের মুখ দেখবে।”

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 231
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~