‘জগ্গা জাসুস’ সিনেমার অভিনেত্রী বিদিশার ঝুলন্ত দেহ উদ্ধারঃ তদন্তে পুলিশ……

শেয়ার করুন সকলের সাথে...

ওয়েব ডেস্কঃ  অসমের মডেল তথা গায়িকা বিদিশা বেজবড়ুয়া আত্মঘাতী হয়েছেন। সদ্য মুক্তিপ্রাপ্ত বলিউড সিনেমা ‘জগ্গা জাসুস’-এ তিনি রণবীর কাপুরের বিপরীতে অভিনয়ও করেছেন।  সম্প্রতি মুম্বই থেকে এসে গুরুগ্রামে ‘সুশান্ত এপার্টমেন্ট’-এ থাকতে শুরু করেছিলেন ৩০ বছরের এই উচ্চাকাঙ্ক্ষী এই অভিনেত্রী। কিছুদিন আগেই এই ফ্ল্যাটটি ভাড়া নিয়েছিলেন বলে জানিয়েছে পুলিশ।

'জগ্গা জাসুস' ছবিতে ক্যাটরিনার বাঁ-পাশে কাঁধ ঘেষে দাঁড়িয়ে বিদিশাগুরুগ্রামের ‘সুশান্ত এপার্টমেন্ট’ এর  ভাড়া বাড়িতে সোমবার সন্ধ্যেয়  সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় বিদিশার মৃতদেহ উদ্ধার করে পুলিশ সূত্রের খবর। অসমীয়া এই অভিনেত্রীর বাবা পুলিশকে জানিয়েছেন, বিদিশার মোবাইলে ফোন করে তাঁকে পাচ্ছিলেন না। খারাপ কিছু সন্দেহ করে সোমবার সন্ধ্যায় গুরগাঁও পুলিশকে ঠিকানা দিয়ে খোঁজ নেওয়ার অনুরোধ করেন। তারপরই মৃত বিদিশাকে ফ্ল্যাট থেকেই উদ্ধার করা হয়। পুলিশ পৌঁছনোর পর দেখে বিদিশার ফ্ল্যাটের দরজা ভিতর থেকে বন্ধ। ডাকাডাকির পরে সাড়া না দেওয়ায় দরজা ভেঙে ভিতরে ঢুকে ঝুলন্ত অবস্থায় বিদিশাকে উদ্ধার করে পুলিশ।‘জগ্গা জাসুস’ সিনেমার অভিনেত্রী বিদিশা বেজবড়ুয়ার আত্মহত্যাবিদিশার আত্মহত্যার ঘটনায় তাঁর বাবার অভিযোগের আঙুল অভিনেত্রীর স্বামী নিশিথ ঝা-এর দিকে। পুলিশের কাছে তাঁর অভিযোগ, স্বামীর সঙ্গে প্রায়শই ঝগড়া হত বিদিশার। স্বামীর সঙ্গে নিত্য অশান্তি লেগে থাকত। পুলিশ ঘটনার তদন্তে নেমে প্রথমেই বিদিশার স্বামীকে গ্রেফতার করেছে।

Image result for bidisha in jagga jasoos

পুলিশের দাবি, বিদিশাকে এই আত্মহত্যার জন্য মূল প্ররোচক তার স্বামী। মাত্রাতিরিক্ত মানসিক অত্যাচারের হাত থেকে বাঁচার জন্যই মূলত বিদিশা আত্মহত্যার পথ বেছে নেয় বলে প্রাথমিক ধারনা পুলিশের। এদিকে, উক্ত ঘটনায় যথাযথ তদন্তের আর্জি জানিয়ে অসমের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনওয়াল হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহরলাল খট্টরের সঙ্গে কথা বলেছেন।

 

 

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...

খবর এক নজরে…

No comments found

Sponsored~

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.