পাঠ্যবইয়ে মিলখা সিং-এর বদলে ফারহান আখতার, ট্যুইট করলেন অভিনেতা

শেয়ার করুন সকলের সাথে...
  • 24
    Shares

ক্রীড়াবিদ মিলখা সিংয়ের ছবির পরিবর্তে, একটি বইয়ের প্রকাশক বলিউড অভিনেতা ফারহান আখতারের ছবি ব্যবহার করেছেন। প্রসঙ্গত উল্লেখ্য, ২০১৩ সালে মিলখা সিং এর আত্মজীবনী মূলক সিনেমা ‘ভাগ মিলখা ভাগ’-এ অভিনয় করেছিলেন ফারহান আখতার।
এরআগে, গুগলে আকবর লিখে ছবি সার্চ করলে এসেছিল ঋত্বিক রোশনের মুখের ছবি৷ অশোক লিখে সার্চ করলেই হাজির হত শাহরুখ খানের ছবি। এবার পশ্চিমবঙ্গের একটি পাঠ্যবইয়েও অভিনেতা ফারহান আখতারের ছবি দিয়েছে মিলখা সিং-এর বদলে৷ মারাত্মক এই ভুল শুধরে নেওয়ার জন্য পশ্চিমবঙ্গ স্কুল শিক্ষা দফতরের কাছে আর্জিও জানিয়েছেন অভিনেতা স্বায়ং।

‘রক অন’ তারকা ফারহান সোশাল মিডিয়ায় লিখেছেন, “পশ্চিমবঙ্গের স্কুল শিক্ষা মন্ত্রীকে অনুরোধ, মিলখা সিং-এর যে ভুল ছবি ছাপা হয়েছে স্কুলের পাঠ্যবইগুলিতে অবিলম্বে সেই ত্রুটি সংশোধন করে প্রকাশককে এই বই প্রত্যাহার করে তা পুণর্মুদ্রন করার অনুরোধ জানালে ভালো হয়।”
ভারতের ইতিহাসে অন্যতম বিখ্যাত ক্রীড়াবিদ মিলখা সিং যিনি শুধু চ্যাম্পিয়ন রানারই ছিলেন না, অলিম্পিকের ফাইনালে যোগ্যতা অর্জনকারী প্রথম ভারতীয়ও ছিলেন তিনি। সিনেমায় অন্যান্য ভূমিকায় ছিলেন দিব্যা দত্ত, মেসা শফি, পবন মালহোত্রা এবং আর্ট মালিক।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 24
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~