পুজোর মধ্যেই হামলা চালাবে জঙ্গীরা? সতর্ক প্রশাসন

শেয়ার করুন সকলের সাথে...
  • 1
    Share

সেজে উঠেছে অলি গলি। আলোর শামিয়ানায় মোড়া গোটা রাজ্য। উৎসবের মেজাজে রয়েছেন প্রত্যেকে। পাড়ায় পাড়ায় পুজো প্যান্ডেলে জনতার ঢল। আর এই সুযোগে নাশকতা চালানোর পরিকল্পনা নিয়েছে বাংলাদেশের জেএমবি জঙ্গিরা। এমনই বিপদবার্তা জানিয়ে রাজ্য পুলিসকে সতর্ক করল গোয়েন্দারা। গোয়েন্দারা জানিয়েছেন, বাংলাদেশ থেকে চার জেএমবি জঙ্গি উত্তরবঙ্গে প্রবেশ করেছে। এই চার জেলায় পুজো প্যান্ডেল গুলিতে নাশকতা চালানোর ছক কষছে তারা। ইতিমধ্যেই কোচবিহারের দিনহাটা সীমান্ত পেরিয়ে দুই জঙ্গি অনুপ্রবেশ করে ফেলেছে। আগামী দু’‌দিনের মধ্যে আরও দুই জঙ্গি অনুপ্রবশ করার পরিকল্পনায় র‌য়েছে। সূত্রের খবর দিনহাটার যৌন পল্লিতে আত্মগোপন করে রয়েছে জঙ্গিরা।
গোয়েন্দারা আরও জানিয়েছেন নেপাল সীমান্ত দিয়ে বিস্ফোরক নিয়ে এসেছে জঙ্গিরা। ২০১৪ সালে এই দুর্গাপুজোর সময়েই বর্ধমানের খাগড়াগড়ে বিস্ফোরণ ঘটিয়েছিল জেএমবি জঙ্গিরা। সেকথা মাথায় রেখেই গোয়েন্দাদের সতর্কতা মেনে রাজ্যের সব জেলার পুজো প্যান্ডেল গুলিতে বাড়তি নজরদারি চালাচ্ছে পুলিস।

বিশেষ সতর্কতা জারি করা হয়েছে উত্তরবঙ্গের কয়েকটি জেলায়। জলপাইগুড়ি, কোচবিহার, আলিপুদুয়ার, শিলিগুড়ির পুজো প্যান্ডেলগুলিতে বিশেষ সতর্কতা জারি করা হয়েছে।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 1
    Share

খবর এক নজরে…

No comments found

Sponsored~