ফের ফেসবুকে জাল! রাজ্যে একের পর এক ধর্ষণ ও খুনের অভিযোগ

শেয়ার করুন সকলের সাথে...

ওয়েব ডেস্ক : আবারও সন্দেহের তির ফেসবুক বন্ধুর বিরুদ্ধে । তরুণীকে ধর্ষণ করে খুনের অভিযোগ। গত ২২ জানুয়ারি থেকে খোঁজ ছিল না পাইকপাড়া রোডের তরুণীর। পরে দেহ উদ্ধার ব্যান্ডেলে। ব্যান্ডেলে উদ্ধার তরুণীর দেহ
২৬ জানুয়ারি ব্যান্ডেলের রেল লাইনের ধারের জলার পাশ থেকে উদ্ধার হয় এক তরুণীর দেহ। তবে তখন পরিচয় জানা যায়নি।

অন্যদিকে ২২ শে জানুয়ারি  থেকে খোঁজ ছিল না পাইকপাড়া রোডের বাসিন্দা এক তরুণীর। চিত্পুর থানায় অভিযোগ জানায় পরিবার। মিসিং লিঙ্ক জুড়ল মোবাইল এই দুই ঘটনাকেই এক সূত্রে বেধে দিল মোবাইল ফোন। তরুণীর খোঁজ করতে তার মোবাইল টাওয়ার ট্র্যাক করে পুলিস। দেখা যায় হুগলিতে রয়েছে সে। এরপরেই ব্যান্ডেলে উদ্ধার হওয়া দেহটিকে নিজের মেয়ের বলে চিহ্নিত করেন তরুণীর বাবা। হকারি করেন বাবা। নিজেও ক্লাস টেনের পরে পড়েননি। সেই মেয়ের এভাবে মৃত্যু হল কী করে?

ময়না তদন্ত বলছে জলে ডুবে মৃত্যু হয়েছে তরুণীর। ২৫ তারিখ মৃত্যু হয় তাঁর। দেহে কোনও আঘাতের চিহ্ন নেই। তাহলে তিনি জলে ডুবলেন  কী করে? দক্ষিণেশ্বর যাওয়ার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে ব্যান্ডেলে গেলেন কী করে? ধর্ষণ ও খুনের অভিযোগ জানিয়েছে পরিবার।

নেপথ্যে ফেসবুক ফ্রেন্ড?

তরুণীর পরিবারের সন্দেহ তাঁরই এক ফেসবুক ফ্রেন্ড যুবকের বিরুদ্ধে। বিপ্লব ঘোষ নামে ওই যুবক জানিয়েছিল তাঁর বাড়ি সালকিয়ায়। বন্ধুত্বের আড়ালেই কি ছিল ঘাতক? ঠিক কী হয়েছিল তরুণীর সঙ্গে এসবেরই উত্তর খুঁজছে পুলিস।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...

খবর এক নজরে…

No comments found

Sponsored~

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.