বাজপেয়ীর স্মরনসভায় মমতার অনন‍্য সৌজন্য

শেয়ার করুন সকলের সাথে...
  • 58
    Shares

প্রয়াত প্রাক্তন প্রধানমন্ত্রী অটলহারি বাজপেয়ীর স্মরণসভাকে কেন্দ্র করে এক অনন্য সৌজন্যের নজির স্থাপন করলেন রাজ‍্যের মুখ‍্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।বিজেপিকে সৌজন‍্যের ‘ মাস্টারস্ট্রোক’ দিলেন মমতা বন্দোপাধ্যায়। মমতা বন্দোপাধ্যায়ের নির্দেশেই মহাজাতি সদনকে বিনা পয়সায় বলা ভাল এক পয়সাও ভাড়া না নিয়ে দেওয়া হল বিজেপিকে ভারতরত্ন অটল বিহারি বাজপেয়ীর স্মরণসভার জন্য।
বাজপেয়ীর স্মরণসভায় রাজ‍্যের সমস্ত রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানানো হয়েছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ জানানো হবে। ২৯ আগস্টের মহাজাতি সদনের বুকিং বাতিল করে প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারি বাজপেয়ীর স্মরণ সভার জন্য বিনা ভাড়ায় দেওয়া হবে রাজ‍্য বিজেপিকে ।মহাজাতি সদনের অছি পরিষদের সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক বলেন” মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশকে মান্যতা দিতেই ওই দিন ভাড়া মুকুব করা হয়েছে।
বিজেপি প্রতিনিয়ত রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসকে কুৎসিত ভাষায় আক্রমণ শানিয়ে চলেছে। তাতে মমতা বন্দ্যোপাধ্যায় বিন্দুমাত্র ভাবিত নন।বিনা ভাড়ায় মহাজাতি সদন বিজেপি দেওয়া,এ যেন তিনি প্রকারান্তরে বুঝিয়ে দিলেন ক্ষমা মহৎ গুন। “

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 58
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~