ভিন্নধারার বাংলা ছবি ‘কুয়াশা যখনের’ মিউজিক লঞ্চ এবং পোস্টার উন্মোচিত হল

শেয়ার করুন সকলের সাথে...
  • 15
    Shares

৭ই সেপ্টেম্বর রিলিজ হতে চলা ‘প‍্যারানর্মাল রোম‍্যান্সের’ উপর তৈরি ভিন্নধারার বাংলাছবি ‘কুয়াশা যখনের’ পোস্টার, মিউজিক এবং ট্রেলার মুক্তি পেলো দক্ষিন কোলকাতার এক অভিজাত ক্লাবে এক সাংবাদিক সম্মেলনে।

লুসিফার ফিল্মসের প্রযোজনায় এবং নবাগত চলচ্চিত্র পরিচালকদ্বয় মীনাক্ষী (ডক্টরেট মাইথোলজি এবং প‍্যারা – সাইকোলজি স্পেশালিস্ট) ও অভিষেকের (প্রাক্তন ব‍্যাঙ্কার) নির্দেশনায় এই ছবিতে কাজ করেছেন গার্গী রায় চৌধুরী, অনিন্দ্যপুলক ব্যানার্জী, মানালি দে, ঋষভ বসু, সুদেষনা রায়,সাওন দে ও শাতাফ ফিগার সহ একঝাঁক প্রসিদ্ধ কলাকুশলীরা। জয়দীপ মজুমদারের প্রত্যক্ষ তত্ত্বাবধানে,উৎসব মুখার্জির লেখা স্ক্রিপ্টে নির্মিত এই ছবিতে সঙ্গীত পরিচালনা করেছেন চিরন্তন ব্যানার্জী। ছবিতে মোট চারটি গান রয়েছে — ‘সাজান আয়ো’,’এলোমেলো হাওয়া’,’মন’ এবং ‘নানা বাহানায়’। ইতিমধ্যেই রুপঙ্কর বাগচীর কন্ঠে ‘নানা বাহানায়’ গানটি দর্শকদের কাছে ভীষণই জনপ্রিয় হয়েছে।ছবিটির মিউজিক পার্টনার ‘আমারা মিউজিক’ তাদের ডিজিটাল প্ল‍্যাটফর্মে এই ছবির সবকটি গানকেই প্রকাশ করবে।

গার্গী রায়চৌধুরী অভিনীত ‘রাজেশ্বরী’ চরিত্রটিকে কেন্দ্র করেই মূলত এই ছবির প্লট আবর্তিত হয়েছে। ছবির পরিচালকদ্বয় মীনাক্ষী এবং অভিষেক ছবি সম্বন্ধে জানান ‘ সম্পূর্ন একটা ভিন্ন ঘরানার কাহিনী নিয়ে আমরা এই ছবি করছি আশা করছি দর্শকদের কাছ থেকে খুব পজিটিভ রেসপন্স পাব। আমরা চেয়েছিলাম ছবিতে মান্না দে ঘরানার বাংলা গানকে ফিরিয়ে আনতে,সেটা প্রত‍্যেকটা গানের ব‍্যবহারেই আপনারা বুঝতে পারবেন।” অভিনেত্রী মানালি জানান ‘ ভীষণ একটা ভাল কনসেপ্ট নিয়ে এই ছবিটায় কাজ করেছেন মীনাক্ষী এবং অভিষেক।আমার রোলটাও ভীষণ চ‍্যালেন্জিং।আমার সঙ্গে যেসব সহ অভিনেতা অভিনেত্রীরা কাজ করেছেন প্রত‍্যেকেই ভীষণ রকম ট‍্যালেনটেড মানুষ।যাদের সাথে কাজ করার অভিজ্ঞতাই অন‍্যরকম।প্রচুর পরিশ্রম করে ,যত্ন করে আমরা এই ছবিটা বানিয়েছে আশা করি দর্শকদের ভাল লাগবে।” অভিনেতা অনিন্দ‍্য জানান ” আমি বরাবরই ভিলেনের চরিত্রে অভিনয় করতে ভালবাসি।এই ছবিতেও আমার ভূমিকায় কোন বদল হয়নি।প‍্যারানর্মাল রোমান্সের মতন একটা বিষয় নিয়ে বাংলা ছবি হচ্ছে সেটা দর্শকদের জন‍্য ও বড় পাওনা।আশা করি দর্শকরা দুহাত তুলে এই ছবিকে আশির্বাদ করবে। ছবির গানগুলো স্পেশালি রুপঙ্করের গাওয়া গান ছবিতে আলাদা মাত্রা যোগ করবে।” অন‍্যতম গুরুত্বপূর্ণ চরিত্র শাতাফ ফিগার জানান “আমার চরিত্রটা একটা ‘ডার্ক’ ভিলেনের চরিত্র। মীনাক্ষী, অভিষেক অত‍্যন্ত দক্ষতার সাথে চরিত্রের এই ‘ডার্কনেস’ টাকে দর্শকদের সামনে তুলে ধরেছে”।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 15
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~