খবর ২৪ ঘন্টা

মাসিক বেতন মাত্র দশ হাজার, তা সত্ত্বেও এরা কোটিপতি, ভাবছেন কি করে সম্ভব ?

শেয়ার করুন সকলের সাথে...

আজকের দিনে যদি কোন কর্মচারীর বেতন ১০ থেকে ১৫ হাজার হয় আর তারপরেও যদি কেউ কোটিপতি হয় তাহলে তো আপনি অবাক হবেনই। কিন্ত কথাটা পুরোপুরি সত্যি। এই দাবীটা হচ্ছে ‘রবিরাজ ফয়েলস লিমিটেড ‘ কোম্পানির। এই কোম্পানির এমপ্লয়ীদের বেতন খুবই কম, তা সত্ত্বেও এদের প্রত্যেকের সম্পত্তি  কোটি টাকার। এমনটা কোন ব্যাঙ্কের ভুল বা অন্য কোন ভুল থেকে হয়নি, তারপরেও এটা পুরোপুরি সত্যি যে কর্মচারীরা গরীব হওয়া সত্ত্বেও এরা কতখানি ধনী।

রবিরাজ ফয়েলস কোম্পানিতে রয়েছে মাত্র তিনশ জন কর্মচারী। জমি অধিগ্রহনের ফলস্বরূপ গ্রামবাসীদের অনেক টাকা দেওয়া হয়। যোগ্যতা অনুযায়ী এই ফ্যাক্টরিতে সুপারভাইসার, ফোর ম্যান, সিকিউরটি গার্ড এর চাকরী করেন, বেতন খুবই ন্যুনতম  আর ব্যাঙ্কের খাতায় রয়েছে কোটি টাকা!!

কোম্পানিতে মেশিন অপারেটার হিসেবে কাজ করেন ধর্মেন্দ্র সিং, যার মাসিক বেতন মাত্র ১৫ হাজার আর ব্যাঙ্কের খাতায় রয়েছে  ২ কোটিরও বেশী টাকা। অ্যাসিস্ট্যান্ট  এর চাকুরীর জন্য জগদীশ রাঠোর পেয়ে থাকেন মাত্র ১২ হাজার টাকার বেতন, অন্যদিকে ওনার অ্যাকাউন্টে রয়েছে দেড় কোটি টাকা। এইসব কোটিপতি কর্মচারীরা টাকাগুলোকে ব্যাঙ্কে এফ ডি করিয়ে রেখেছেন। যার ইন্টারেস্টই পরিবারের মাসিক চাহিদা পূর্ণ হয়ে যায়। ২০১৩ তে এই কোম্পানি শুরু হয়।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...