লম্বোদরকে খুশি করতে চান!! নিয়ে আসুন ৫০ কেজি ওজনের লাডডু ……

শেয়ার করুন সকলের সাথে...

 গণেশায় নমো নমঃ : আদি ব্রহ্ম নিরুপম : পরমপুরুষ পরাৎপর।
খর্ব্বস্থূল কলেবর : গজমুখ লম্বোদর : মহাযোগী পরম সুন্দর।।
বিঘনাশ করো বিঘ্নরাজ……।।

আজ গণেশ চতুর্থী। গণেশ চতুর্থী মানেই প্রসাদে থাকবে হরেকরকম মিষ্টি। আর আমাদের প্রায় সকলের জানা,  গণেশ পূজো  স্পেশাল মিষ্টি হল ‘লাড্ডু’। এবছরের গণেশ চতুর্থীর স্পেশাল চমক  হচ্ছে ৫০ কেজির ওজনের লাডডু । লম্বোদরকে খুশি করতে বিশালাকার  লাড্ডু বানিয়ে ফেলেছেন চন্দননগরের বিখ্যাত মিষ্টি প্রস্তুত-কারক “সূর্য কুমার মোদক”।

গণেশ চতুর্থীর স্পেশাল চমক, ৫০ কেজির লাড্ডু বানাল চন্দননগরের সূর্য মোদক

লাড্ডুর গুনগত মান নিয়েও যথেষ্ট সতর্ক  সূর্য মোদক নিজে। গত কয়েক বছর ধরে গণেশ পুজো উপলক্ষে লাড্ডু তৈরির গুণগত মানের ওপর বিশেষ দৃষ্টি দিয়েছে চন্দননগরের এই বিখ্যাত মিষ্টি বিক্রেতা প্রতিষ্ঠানটি। প্রসঙ্গত, গত বছর মুম্বই থেকে ৫০ কেজি ওজনের লাড্ডুর অর্ডার এসেছিল। যত্ন করে তৈরি করে পাঠানো হয় বিশালাকৃতি লাড্ডু। এবার অর্ডার প্রতিবেশী পাড়ার। ওই এলাকারই ম্যাড্রাসি পাড়ার প্রায় ৮৫ বছরের পুরানো গণেশ পূজো উদ্যোক্তাদের তরফে ৫০ কেজি ওজনের লাড্ডুর তৈরির জন্য বলা হয়।

গণেশ চতুর্থীতে বিশেষ আকর্যণ, ৫০ কেজির লাড্ডু চন্দননগরের সূর্য মোদকের

ওর্ডার অনুযায়ী সেই লাড্ডু বানিয়ে ফেলেছেন সূর্য  মোদক-এর কর্মচারীরা।  অতিকায় বিশাল লাড্ডু স্বচক্ষে দেখতে দোকানে ভিড় জমাচ্ছেন এলাকাবাসী সহ পাড়া-প্রতিবেশীরাও। তবে এখানেই শেষ নয় , ৫০ কেজি ওজনের লাড্ডু ছাড়াও রয়েছে  ছোট- মাঝারী- বড় হরেক ওজনের লাড্ডু……

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...

খবর এক নজরে…

No comments found

Sponsored~

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.