সিআইডির হাতে প্রাথমিক স্কুল শিক্ষক নিয়োগের চক্র ফাঁস…

শেয়ার করুন সকলের সাথে...
  • 448
    Shares

গাড়িতে ‘পুলিশ’ স্টিকার আর ভিতরে কলকাতার এক নামী প্রোমোটার। কলকাতাকে কেন্দ্র করে প্রাথমিক স্কুলে শিক্ষক নিয়োগের নামে কোটি টাকার জালিয়াতিতে অভিযুক্ত সেই ব‍্যক্তি।উত্তরবঙ্গের একটি অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে এই চক্রের মূল পান্ডা সহ অভিযুক্ত সকলকেই নিউ মার্কেট চত্বরে থেকে গ্রেপ্তার করল সিআইডি।
নিউ মার্কেট থেকে কলকাতার ওই প্রোমোটারকে গ্রেপ্তার করলেন সিআইডি আধিকারিকরা। ধৃত প্রোমোটার ও ব্যবসায়ী সঞ্জীব বন্দ্যোপাধ্যায় চক্রের মূল পান্ডা । ধৃত প্রোমোটারের কাছে ‘ওয়েস্ট বেঙ্গল বোর্ড অফ প্রাইমারি এডুকেশন’ লেখা একটি লেটার প্যাডও উদ্ধার করা হয়। ব্যবসায়ীর কাছ থেকে উদ্ধার হয়েছে মোট ৫০ হাজার টাকা। আটক করা হয়েছে ‘পুলিশ’ স্টিকার লাগানো গাড়িটিও।
দক্ষিণ দিনাজপুর জেলার বাসিন্দা মহাদেব মণ্ডল গত ৩০ মে বংশীহারি থানায় জালিয়াতির বিষয়ে অভিযোগ দায়ের করেন। ঘটনার সূত্রপাত ২০১৪ সালে। প্রার্থীপিছু আড়াই লক্ষ টাকা দিলে প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকের চাকরি পাওয়া যাবে বলে জানায় তারা। প্রথমে দশ হাজার টাকা আগাম ও চাকরি পাওয়ার পর দিতে হবে আড়াই লক্ষ টাকা । নিজের বাড়িতে ডেকে অভিযোগকারী এক লক্ষ টাকা দেন।  কলকাতায় একটি হোটেলে আরও চার লক্ষ টাকা দেন বংশীহারির বাসিন্দা।
Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 448
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~