হাফিজ সইদের পাশে পাক মন্ত্রী! ছবি ঘিরে চাঞ্চল্য

শেয়ার করুন সকলের সাথে...
  • 14
    Shares

গত সপ্তাহেই রাষ্ট্রপুঞ্জের বৈঠকে গিয়ে বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ বলেন, ‘‌সন্ত্রাসবাদীদের পাকিস্তান সরকারী নীতি হিসাবে ব্যবহার করে। সেই কারণেই ওই দেশে জঙ্গিরা প্রকাশ্যে ঘুরে বেড়ানোর সাহস পায়। ৯/‌১১–এর হত্যাকারী তার ভাগ্যের সঙ্গে দেখা করে ফেললেও ২৬/‌১১–এর ষড়যন্ত্রকারী হাফিজ সইদ পাকিস্তানের রাস্তায় মুক্তভাবে ঘুরে বেড়াচ্ছে।’‌ পাকিস্তানকে ইতিমধ্যেই রাষ্ট্রপুঞ্জের পক্ষ থেকে জঙ্গিদের আশ্রয় দেওয়া নিয়ে সতর্ক করা হয়েছে। এমনকী সতর্ক করেছে মার্কিন যুক্তরাষ্ট্রও। কিন্তু তাও পাকিস্তান তাতে কর্নপাত করেনি।
কিন্তু ফের একবার পাকিস্তানের দ্বিচারিতা প্রকাশ্যে এল৷ ২৬/‌১১ মুম্বই হামলার প্রধান ষড়যন্ত্রকারী হাফিজ সইদের বৈঠকে যোগ দিতে দেখা গেল ইমরান খানের পাকিস্তান সরকারের এক মন্ত্রীকে। রবিবারই ইসলামাবাদে এই বৈঠক হয় বলে জানা যাচ্ছে। বৈঠকের ছবি প্রকাশ্যে আসার পরই ওই মন্ত্রীকে ছবিতে দেখা যায়।
ছবির একেবারে ডানদিকে দেখা গিয়েছে পাকিস্তানের ধর্মীয় ও আন্তঃধর্ম বিষয়ক মন্ত্রী নুর–উল–হক কাদরিকে। রবিবার তিনি এপিসি আয়োজিত দিফা–ই–পাকিস্তান কাউন্সিলে বক্তব্য করেন। ছবিতে যে ব্যানার দেখা যাচ্ছে সেটা থেকে স্পষ্ট যে পাকিস্তান এবং কাশ্মীরকে কীভাবে ভারতের হুমকি থেকে রক্ষা করা যায় তা নিয়েই এই আলোচনাসভা। যেখানে উপস্থিত রয়েছেন খোদ মুম্বই হামলার ষড়যন্ত্রকারী হাফিজ সইদ।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 14
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~