Home আপডেট কাজে বেরিয়েছিলেন স্বামী, ফাঁকা বাড়ি থেকে উদ্ধার বধূর রক্তাক্ত দেহ

কাজে বেরিয়েছিলেন স্বামী, ফাঁকা বাড়ি থেকে উদ্ধার বধূর রক্তাক্ত দেহ

কাজে বেরিয়েছিলেন স্বামী, ফাঁকা বাড়ি থেকে উদ্ধার বধূর রক্তাক্ত দেহ

[ad_1]

হাওড়ার বেলুড়ে ফাঁকা বাড়ি থেকে উদ্ধার হল বধূর রক্তাক্ত দেহ। সোমবার রাতে বেলুড়ের ধর্মতলা এলাকা থেকে দীপা পাল (৩১) নামে ওই বধূর দেহ উদ্ধার হয়। রাতে কাজ থেকে বাড়ি ফিরে চাবি খুলে বাড়িতে ঢুকে স্ত্রীকে রক্তাক্ত অবস্থায় মেঝেয় পড়ে থাকতে দেখেন স্বামী অক্ষয় পাল। দেহ উদ্ধার করে তদন্তে নেমেছে বালি থানার পুলিশ।

অক্ষয়বাবু একটি রেস্তোরাঁর কর্মী। রোজের মতো সোমবার সকালে কাজে বেরিয়ে যান তিনি। বাড়িতে একাই ছিলেন স্ত্রী দীপা। রাত ১১টা নাগাদ বাড়ি ফিরে স্ত্রীকে ডাকাডাকি করেন তিনি। কিন্তু সাড়া পাননি। এর পর নিজের কাছে থাকা চাবি দিয়ে ঘরে ঢুকে দেখেন মেঝেয় পড়ে রয়েছে স্ত্রীর রক্তাক্ত দেহ। হাতের শাঁখা ভাঙা। সারা ঘর লন্ডভণ্ড। সঙ্গে সঙ্গে তিনি পুলিশে খবর দেন। পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অক্ষয়বাবু দীপাদেবীর দ্বিতীয় পক্ষের স্বামী। মহিলার প্রথমপক্ষের ৩ সন্তান রয়েছে। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান খুন করা হয়েছে দীপা পালকে। তবে খুনের কারণ নিয়ে নিশ্চিত নন তদন্তকারীরা। সম্পর্কের টানাপোড়েনের জেরে মহিলাকে কেউ খুন করিয়ে থাকতে পারেন বলে মনে করছেন তাঁরা। ইতিমধ্যে অক্ষয়বাবুকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here