Home বিনোদন ‘কাপিং থেরাপি’ কেন করাচ্ছেন দেব? কী জানালেন অভিনেতা?

‘কাপিং থেরাপি’ কেন করাচ্ছেন দেব? কী জানালেন অভিনেতা?

‘কাপিং থেরাপি’ কেন করাচ্ছেন দেব? কী জানালেন অভিনেতা?

[ad_1]

অসম্ভব ব্যস্ত শিডিউল টলিউড সুপারস্টারের। দম ফেলার সময় একেবারেই নেই। পরপর বড় প্রজেক্ট তাঁর হাতে। আর তারই মাঝে আগামী ছবির জন্য প্রস্তুত হতে দেখা গেল দেবকে। 

প্রত্যেক ছবির জন্য এক এক ধরনের লুকসের প্রয়োজন হয়ে থাকে। আর সেই কারণে তার প্রস্তুতিও করতে হয়। বাঘাযতীন সিনেমার জন্য নিজের শরীর ও লুকসের যেমন বদল করতে হয়েছিল আবার ব্যোমকেশের জন্য একেবারে ভিন্ন লুকে নিজেকে সাজিয়েছেন দেব।

তবে এইবার প্রধান সিনেমার জন্য নিজের লুকস বদলাতে কসরত শুরু করলেন দেব। সোশ্যাল মিডিয়া অভিনেতা যে ছবি পোস্ট করেছেন, সেখানে দেখা গেছে ‘কাপিং থেরাপি’ করাচ্ছেন দেব। যা কিনা শরীরকে রিলাক্স করে, প্রদাহ কমায়, টক্সিন বের করে রক্ত সঞ্চালন স্বাভাবিক করতে সাহায্য করে। অভিনেতার এমন পোস্ট দেখে হতবাক অনুরাগীরা। 

দেবের ছবির ক্যাপশনে লেখা রয়েছে, ‘নো পেইন নো গেইন।‘ এর বাংলা প্রবাদবাক্যের মানে হয়- ‘কষ্ট করলে কেষ্ট মেলে’। দেবের সংযোজন, ‘আমার পরবর্তী ছবির জন্য তৈরি হচ্ছি। প্রধান প্রায়োরিটি।‘

বেশ কিছুদিন আগে দেব জিমের ট্রেডমিলে খালি গায়ে দাঁড়িয়ে একটি ছবি পোস্ট করেছিলেন। শরীর থেকে ঝরছে ঘাম। এই রকম একটি সেলফি পোস্ট করে দেব ক্যাপশনে লিখেছেন, ‘নতুন চরিত্রের জন্য নতুন পরিবর্তন প্রয়োজন। পরের কাজের  জন্য প্রস্তুতি নিচ্ছি। সেটাই এই মুহূর্তে প্রধান।’

পড়ুন: আদিত্যর প্রেমে মজেছেন অনন্যা, স্পেনে তারকাযুগলের ছুটি কাটানোর ছবি ভাইরাল নেটদুনিয়ায়

এই ক্যাপশনের মাধ্যমে তিনি বুঝিয়ে দিয়েছেন যে তিনি প্রধান ছবির জন্যই তাঁর প্রস্তুতি শুরু করেছেন। এই ছবিতে দেবের বিপরীতে দেখা যাবে ছোটপর্দার মিঠাই খ্যাত সৌমিতৃষাকে। প্রধান ছাড়াও ঝুলিতে রয়েছে একাধিক ছবি। অগাস্টে মুক্তি পাবে ব্যোমকেশ ও দুর্গরহস্য।

তারপরেই রয়েছে পুজোর ছবি ‘বাঘাযতীন’। এখানেই শেষ নয়, সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে একজোট হয়ে আগামী বছর নতুন সিনেমা নিয়ে আসার ঘোষণাও করেছেন দেব। 

ছবি- ইন্সটাগ্রাম 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here