থাইল্যান্ডের আকাশে গৌতম বুদ্ধ!! অবাক লাগছে? দেখুন অবিশ্বাস্য সেই ভাইরাল ভিডিও …

থাইল্যান্ডের আকাশে গৌতম বুদ্ধ!! অবাক লাগছে? দেখুন অবিশ্বাস্য সেই ভাইরাল ভিডিও …

ওয়েব ডেস্কঃ   আমাদের পৃথিবীর আকাশে নানা সময় নানা কিছু অবাক করেছে। কখনও ইউএফও। কখনও সিংহের মতো আকার। মেঘের নানা অবয়ব আমাদের মুগ্ধ করে দেয়। এবারও তাই হয়েছে। আমরা অনেক কিছু বিশ্বাস করি না তবুও মেনে নিতে হয়। একটি ভাইরাল ভিডিও-তে তাই আমরা দেখতে পাচ্ছি। অনেকেই তর্ক করতে পারেন, তবু গাড়ি চালাতে চালাতে আকাশে গৌতম বুদ্ধের অবয়ব এই নিচের ভিডিওতে দেখতে পাওয়া গেছে। অনেকেই তর্ক করতেই পারেন। মেঘের মাঝে হঠাৎ দেখতে পাওয়া এই বুদ্ধের ধ্যানস্থ দৃশ্যে কেউ কেউ অবাক হতে পারেন। তবে এই ভিডিও দেখলে আপনিও হকচকিয়ে যাবেন। এর আগে অনেক দেশের আকাশে গৌতম বুদ্ধ দেখা গিয়েছিল।

ব্যাংকক, ভিয়েতনামের মতো দেশেও দেখা গিয়েছিল বুদ্ধদেবের মেঘের মাঝে ছবি। এবার দেখা গেল থাইল্যান্ডের আকাশে। এই দৃশ্য সম্প্রতি সকলকে অবাক করে দিয়েছে। আর নেট দুনিয়ায় আলোড়ন তোলা এই ভাইরাল ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে গিয়েছে। অনেকের পোস্টেই দেখা যাচ্ছে আকাশে মেঘের আড়ালে হালকা মূর্তি। সকলেই প্রথমে এটি দেখে অবাক হয়ে যাচ্ছেন। পরে ভাল করে দেখলে সকলেই বুঝতে পারবেন ওখানে কিছু একটা নয়, স্বয়ং ধ্যানস্থ বুদ্ধ বসে রয়েছেন। পোস্টে অনেকেই দাবী করছেন গৌতম বুদ্ধের আর্বিভাব ঘটেছে। তাই তিনি মেঘের আড়াল থেকে দেখা দিয়ে সেই ইঙ্গিতকে স্পষ্ট করেছেন।

আসুন আমরাও সেই ভাইরাল হওয়া পোস্টটি দেখেনি। এই ভিডিও এক ওয়াল থেকে অন্য ওয়ালে শেয়ার হতে বেশি সময় নিচ্ছে না। অনেকেই নানান মতামত জানাচ্ছেন। আসুন আমরাও দেখেনি সেই ভিডিওটি-

এই ভিডিও টি সংগৃহীত তথা ভাইরাল, এর সত্যতা প্রমাণ  সাপেক্ষ……

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here