Home আপডেট দেবাংশুকে সভাপতি করে ৩৭ জনের আইটি সেল করল তৃণমূল

দেবাংশুকে সভাপতি করে ৩৭ জনের আইটি সেল করল তৃণমূল

দেবাংশুকে সভাপতি করে ৩৭ জনের আইটি সেল করল তৃণমূল

[ad_1]

লোকসভা ভোটের আগে আরও সংগঠিত ভাবে প্রচার চালাতে ৩৭জনের আইটি এবং সোশ্যাল মিডিয়া সেল তৈরি করল তৃণমূল। যে সেলের সভাপতি করা হয়েছে দেবাংশু ভট্টাচার্যকে। এর আগে একক ভাবে তাঁকে সোশ্যাল মিডিয়া সেলের দায়িত্বে দেওয়া হয়েছিল। লোকসভা ভোটে আগে সংগঠিত ভাবে ও আরও বড় আকারে প্রচারের জন্য বিশেষ কমিটি তৈরি করল তৃণমূল। সেই কমিটির সভাপতি করা হল দেবাংশুকে।

সমাজমাধ্যেমে ইতিমধ্যেই যথেষ্ট জনপ্রিয় দেবাংশু। বিরোধীদের সমালোচনার উত্তর দেওয়ার পাশাপাশি নিয়মিত দলের হয়ে প্রচার চালান তিনি। লোকসভা ভোটের আগে তাঁকে আরও বড় দায়িত্ব দেওয়া হল।

(পড়তে পারেন। মলয় ঘটককে জিজ্ঞাসাবাদ করতে হবে কলকাতায়, নির্দেশ দিল দিল্লি হাইকোর্ট)

এই কমিটিতে সভাপতি ছাড়াও চারজন সহ-সভাপতি রয়েছেন। এছাড়া সাধারণ সম্পাদক এবং এক্সিকিউটিভ কমিটিও থাকছে এই কমিটিতে।

প্রসঙ্গত, সম্প্রতি জোট ইন্ডিয়ার বৈঠকেই ঠিক হয় সমাজমাধ্যমে প্রচার চালানোর জন্য একটি আইটি সেল গঠনের। সেই আইটি সেল ইতিমধ্যে গঠন হয়েছে। এবার জোটের অংশীদার তৃণমূলও প্রচারে আইটি সেলের উপর জোর দিল।

প্রসঙ্গত, বিজেপি একটি আইটি সেল রয়েছে। যার নেতৃত্বে রয়েছেন অমিত মালব্য। দলের প্রচারের পাশাপাশি নিয়মিত সমাজমাধ্যমে বিরোধীদের বিভিন্ন সমালোচনা জবাব দিয়ে থাকে সেই আইটি সেল।

দেবাংশু বেছে নেওয়ার কারণ হিসাবে মনে করা হচ্ছে, তিনি সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় মুখ। তার সমাজমাধ্যম পরিচালনা করারও অভিজ্ঞতা রয়েছে। তাই তাঁকেই দল বেছে নিয়েছে।

তবে সূত্রের খবর, দলের প্রচার ও বিরোধীদের সমালোচনার জবাব দেওয়ার পাশাপাশি, সরকারের বিভিন্ন সামাজিক প্রকল্পের লাগাতার প্রচার করে এই নবগঠিত আইটি সেল। লোকসভা ভোটের আগে এই উদ্যোগ যথেষ্ট তাৎপর্যপূর্ণ।

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here