Home খেলাধুলো বরুণের ভেলকিতে বেঁচে থাকল কেকেআর, রুদ্ধশ্বাস ম্যাচে হায়দরাবাদকে হারাল ৫ রানে

বরুণের ভেলকিতে বেঁচে থাকল কেকেআর, রুদ্ধশ্বাস ম্যাচে হায়দরাবাদকে হারাল ৫ রানে

বরুণের ভেলকিতে বেঁচে থাকল কেকেআর, রুদ্ধশ্বাস ম্যাচে হায়দরাবাদকে হারাল ৫ রানে

[ad_1]

হায়দরাবাদ: আইপিএল ২০২৩-এ এখনও টিকে থাকল কেকেআরের প্লে অফে যাওয়ার আশা। রুদ্ধশ্বাস লাস্ট ওভার থ্রিলারে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ৫ রান ম্যাচ জিতল নাইটরা। একইসঙ্গে ইডেনে হায়দরবাদের বিরুদ্ধে হারের বদলা নিল কলকাতা। শেষ ওভারে মাত্র ৯ রান ডিফেন্ড করতে এসে চাপের মহূর্তে অনবদ্য বোলিং বরুণ চক্রবর্তীর। মিস্ট্রি স্পিনারের স্পিনের ভেলকিতেই প্রতিযোগিতায় নয়া জীবনদান পেল কলকাতা নাইট রাইডার্স। অপরদিকে, ঘরের মাঠে জেতা ম্যাচ হাচছাড়া করে প্লে অফে যাওয়াক রাস্তা কার্যত শেষ হয়ে গেল অরেঞ্জ আর্মির।

ম্যাচে টস জিতে প্রথমে ব্যাটিং করে কেকেআর। শুরুটা ভালো না হলেও মিডল অর্ডারে কেকেআরের ইনিংস গড়েন অধিনায়ক নীতিশ রানা ও রিঙ্কু সিং। নাইটদের হয়ে সর্বোচ্চ ৪৬ রানের ইনিংস খেলেন রিঙ্কু। এছাড়া ৪২ রান করে নীতিশ রানা। ২৪ রানের ঝোডো ইনিংস খেলেন আন্দ্রে রাসেল। এছাড়া কোনও কেকেআর ব্যাটারই বড় রান করতে পারেনি। শেষ পর্যন্ত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৭১ রান করে কলকাতা নাইট রাইডার্স।

 

১৭২ রানের টার্গেট তাড়া করতে নেমে শুরু থেকেই নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে থাকে সানরাইজার্স হায়দরাবাদ। ৫৪ রানের মধ্যে ৪ উইকেট হারিয়ে চাপে পড়ে যায় নিজামের শহরের দল। সেখান থেকে অধিনায়ক এডেন মার্কারাম ও হেনরিক ক্লাসেনের জুটিতে ম্যাচে ফেরে অরেঞ্জ আর্মি। ৭০ রানের পার্টনারশিপ করেন তারা। এক সময় ম্যাচ সানরাইজার্সের হাতের মুঠোয় চলে এসেছিল। সেখান থেকে ডেথ ওভারে ভালো বোলিং করে কেকেআর। ব্যক্তিগত ২১ রান করেও শেষের দিকে দলকে জয় এনে দিতে পারেননি আবদুল সামাদ। লাস্ট ওভারে ৯ রান ডিফেন্ড করতে এস মাত্র ৩ রান দেন বরুণ চক্রবর্তী। ২০ ওভৈরো ৮ উইকেটে ৮ উইকেটে ১৬৬ রান করে হায়দরাবাদ। ৫ রানে ম্যাচ জেতে নাইটরা।

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here