Home খেলাধুলো মেসি ম্যাজিক শুরু আমেরিকায়! দুরন্ত ফ্রিকিকে দলকে জেতালেন

মেসি ম্যাজিক শুরু আমেরিকায়! দুরন্ত ফ্রিকিকে দলকে জেতালেন

মেসি ম্যাজিক শুরু আমেরিকায়! দুরন্ত ফ্রিকিকে দলকে জেতালেন

[ad_1]

ইন্টার মায়ামি – ২
ক্রুজ আজুল -১

মায়ামি: তিনি কেন বিশ্বের অন্যতম সেরা ফুটবলার সেটা বহুবার প্রমাণ করেছেন। গতকাল রাতে আবার করলেন লিওনেল মেসি। আর্জেন্টিনার অধিনায়ক আমেরিকার মাটিতে নতুন দলের জার্সিতে অভিষেক ম্যাচেই ইতিহাস তৈরি করলেন। ম্যাচের ৯৪ মিনিট। সবাই তখন প্রস্তুতি নিচ্ছিলেন মাঠ ছাড়ার। গোল না পেলেও যুক্তরাষ্ট্রের ফুটবলে মেসির অভিষেক দেখার স্বাদ তো মিটেছে। কিন্তু তিনি যে মেসি! এত আয়োজনের যোগ্য উপহার দেবেন না, তা কি হয় নাকি!

তাই হয়তো জাদু জমিয়ে রেখেছিলেন শেষ মুহূর্তের জন্য। মেসি জ্বললেন, গোল করলেন ট্রেডমার্ক ফ্রি–কিকে। আর লিগস কাপে ক্রুজ আজুলের বিপক্ষে ইন্টার মায়ামিও পেল ২–১ গোলের দুর্দান্ত এক জয়। অভিষেকেই মেসি বুঝিয়ে দিলেন, কেন তিনি সেরাদের সেরা। প্রথমার্ধের পুরোটা সময় বেঞ্চে বসেই কাটান মেসি। ৪৪ মিনিটে দলের প্রথম গোলের পর সেখানে বসেই করেছেন উদ্‌যাপন।

লিওনেল মেসিকে বেঞ্চে রেখে শুরুর সম্ভাবনার কথা আগেই বলেছিলেন ইন্টার মায়ামি কোচ জেরার্দো টাটা মার্তিনো। মেসি, মেসি’ রবটা যেন তখন আরও বাড়ছিল। সবার অপেক্ষা, কখন নামবেন আর্জেন্টাইন জাদুকর। একটু পর মেসিকে দেখা গেল গা গরম করতে। অবশেষে মেসিকে যুক্তরাষ্ট্রের সবুজ গালিচায় খেলতে দেখার অপেক্ষা ফুরাল ম্যাচের ৫৪ মিনিটে।

৬৫ মিনিটে লিড হারায় ইন্টার মায়ামি। গোল করে মেক্সিকান ক্লাব ক্রুজ আজুলকে সমতায় ফেরান ইউরিয়েল আনতুনা।দুর্দান্ত রক্ষণচেরা পাস, বল নিয়ে চিরচেনা দৌড় এবং ড্রিবলিংয়ের জাদুতে মোহিত করেছেন সবাইকে। মেসির দুর্দান্ত ফ্রিকিক দেখে মন ভরে গিয়েছে মাঠে আসা দর্শকদের। প্রচুর টাকা দিয়ে টিকিট কিনেছিলেন। মেসি তাদের হতাশ করেননি। প্রথম ম্যাচেই এমন গোল বোধহয় স্বপ্ন সম্ভব ছিল। কিন্তু তিনি তো মেসি। যখন খেলেন স্বপ্নটাই বাস্তব হয়ে যায়।

Tags: Lionel Messi

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here