Home আপডেট রাজনীতি থেকে অবসর নিচ্ছেন বসুন্ধরা রাজে? রাজস্থান নির্বাচনের আগে বড়ো ইঙ্গিত

রাজনীতি থেকে অবসর নিচ্ছেন বসুন্ধরা রাজে? রাজস্থান নির্বাচনের আগে বড়ো ইঙ্গিত

রাজনীতি থেকে অবসর নিচ্ছেন বসুন্ধরা রাজে? রাজস্থান নির্বাচনের আগে বড়ো ইঙ্গিত

[ad_1]

রাজস্থানের পাশাপাশি দেশের পাঁচটি রাজ্যে বিধানসভা নির্বাচন ঘোষণার পর থেকেই প্রচার চলছে জোরকদমে। এ দিকে, প্রবীণ বিজেপি নেত্রী এবং রাজস্থানের প্রাক্তন মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে সিন্ধিয়াকে রাজ্যে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী করার দাবিও উঠছে। এমন পরিস্থিতিতে রাজনীতি ছাড়ার ইঙ্গিত দিয়েছেন বসুন্ধরা।

গতকাল (শুক্রবার), বসুন্ধরার ছেলে দুষ্যন্ত সিং ঝালাওয়ারে একটি নির্বাচনী প্রচারে বক্তৃতা করেন। মিডিয়া রিপোর্টে প্রকাশ, তাতে বসুন্ধরা এতটাই উত্তেজিত হয়েছিলেন যে তিনি নিজে বক্তৃতা করার সময় গুরুত্বপূর্ণ ইঙ্গিত দেন। রাজে বলেন, ‘ছেলের কথা শুনে আমার মনে হয় এখনই অবসর নেওয়া উচিত। আপনারা সবাই তাকে এত ভালো ভাবে প্রশিক্ষণ দিয়েছেন যে আমার তাকে আর কিছু শেখানোর দরকার নেই। সমস্ত বিধায়ক এখানে আছেন এবং আমি মনে করি তাঁদের উপর নজর রাখার দরকার নেই। কারণ তাঁরা নিজ থেকেই জনগণের জন্য কাজ করবেন’।

ঝালাওয়ার-বরান লোকসভা আসনের সাংসদ বসুন্ধরা রাজের ছেলে দুষ্যন্ত সিং। পাঁচ বারের সাংসদ এবং চারবারের বিধায়ক বসুন্ধরাকে মুখ্যমন্ত্রীর মুখ হিসাবে ঘোষণা করার দাবি আবারও জোরালো হয়েছে। তবে বিজেপি তা করেনি।

তিন দশকেরও বেশি সময় ধরে রাজনীতির ময়দানে সক্রিয় ভাবে রয়েছেন বসুন্ধরা। কিন্তু বর্তমান রাজনৈতিক আবহে শুক্রবার তাঁর এই মন্তব্য যথেষ্ট ইঙ্গিতবাহী। তিনি বলেন, ‘আমার ছেলের কথা শুনে এখন মনে হচ্ছে অবসর নিতে পারব, চিন্তার দরকার নেই’।

আরও পড়ুন: ভয়াবহ ভূমিকম্প নেপালে, মৃত অন্তত ১২৮, এর প্রতিক্রিয়ায় কাঁপল দিল্লিও 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here