দেশের প্রথম “সন্ত্রাসবাদী” মুখ্যমন্ত্রী হতে চলেছেন বিপ্লব দেব ~

শেয়ার করুন সকলের সাথে...
  • 414
    Shares

নিজস্ব প্রতিনিধি~ বিতর্কিত মন্তব্যের জেরে ইতিমধ্যেই দিল্লিতে তাঁকে ডেকে পাঠানো হয়েছে, তবে তাতেও খুব বেশি শিক্ষা হয়েছে বলে মনে হয়না। কারণ বিতর্ক তৈরি করা স্বভাব হয়ে দাঁড়িয়েছে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের। অদ্ভুত অদ্ভুত মন্তব্য করে আগেই হাসির খোরাক হয়েছে এই মুখ্যমন্ত্রী। তবে এবার একেবারে হুমকি দিয়ে বসলেন তিনি। তাঁর সরকারের সমালোচনা করলে বা তাঁর কাজে কেউ নাক গলালে সমালোচকদের নখ উপড়ে দেবেন তিনি। এমন ভাষাতেই নিজের সমালোচকদের জবাব দিয়েছেন বিপ্লব।

সংবাদ সংস্থা এএনআই-এর প্রকাশ করা এক ভিডিওতে দেখা যাচ্ছে তিনি বলছেন, সকাল ৮ টার সময় সব্জি বিক্রেতা বাজারে লাউ নিয়ে যান। কিন্তু এক ঘন্টার মধ্যেই তা বিক্রির অযোগ্য হয়ে যায়। কারণ, ক্রেতারা নখ দিয়ে খুঁটিয়ে ওই লাউ যাচাই করতে থাকেন। এমনটা তিনি তাঁর সরকারের সঙ্গে হতে দেবেন না বলে জানিয়েছেন বিপ্লব। তিনি বলেছেন, আমার সরকারের ক্ষেত্রে কিন্তু এমন চলবে না, যে কেউ এসে আঙুল দিয়ে খুঁচিয়ে দেবে, নখ দিয়ে কেটে দেবে। যে নখ বসাবে তার নখ কেটে নেওয়া উচিত। পরিষ্কার ভাষায় উদাহরণ সহযোগে জানিয়েছেন বিপ্লব দেব ।

বিপ্লবের বিতর্কিত মন্তব্যের জেরে ইতিমধ্যেই অস্বস্তিতে বিজেপি। মাস খানেক আগে ত্রিপুরার মুখ্যমন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করেছেন বিপ্লব। তারপর থেকে একের পর এক বিতর্কিত মন্তব্য করে চলেছেন তিনি। মহাভারতের যুগে ইন্টারনেট থেকে শুরু করে ডায়ানা হেডেনের বিশ্বসুন্দরী খেতাব পাওয়া, সবেতেই বিতর্কিত মন্তব্য করে সংবাদ শিরোনামে ত্রিপুরার সদ্য নির্বাচিত মুখ্যমন্ত্রী বিপ্লব দেব. সেই তালিকায় যোগ হয়েছে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারদের নয়, সিভিল ইঞ্জিনিয়ারদেরই সিভিল সার্ভিস আসা উচিৎ- এমনও বিতর্কিত মন্তব্যও। শিক্ষিত তরুণদের রাজনৈতিক নেতাদের পিছনে না ঘুরে পান দোকান খোলার পরামর্শ দিয়েছিলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী। সেইসঙ্গে গোপালন করলেও তরুণরা নিজের পায়ে দাঁড়াতে পারেন বলেও মন্তব্য করেছিলেন তিনি।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 414
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.