মহানগরের সব রাস্তা আজ ব্রিগেডমুখী, শীত উপেক্ষা করে মানুষের ঢল শহরের বুকে

শেয়ার করুন সকলের সাথে...
  • 34
    Shares

উনিশে জানুয়ারি দু’হাজার উনিশ, ব্রিগেডের সভায় যোগ দিতে আসছেন দেশের বিভিন্ন প্রান্ত থেকে বিজেপি বিরোধী তাবড় নেতারা । তারই সাজে সাজো রব রাজ্য জুড়ে। বিজেপি বিরোধী সমস্ত শক্তিকে একত্রিত করে আসন্ন লোকসভা ভোটের আগে পদ্ম শিবিরে কড়া বার্তা পৌঁছে দিতে চান তৃণমূল নেত্রী।

সল্টলেক সেন্ট্রাল পার্কে অস্থায়ী শিবির পরিদর্শনে স্বয়ং দমকল মন্ত্রী সুজিত বসু

সল্টলেকে- হাওড়াতে – আলিপুরে জেলা থেকে আসা সাধারণ নেতাকর্মীদের জন্য বানানো হয়েছে অস্থায়ী শিবির সেখানে রোজ হাজির হচ্ছেন নেতা-মন্ত্রীরা খতিয়ে দেখছেন রাত্রিবাস এবং খাওয়ার ব্যবস্থা। সুজিত বসু, অরূপ বিশ্বাস, পার্থ চট্টোপাধ্যায্‌ ববি হাকিম, অভিষেক বন্দ্যোপাধ্যায়দের মাথায় এখন চিন্তা শুধুমাত্র ঠিকমতো পরিমাণ খাবার বা কম্বল পৌঁছে গেছে কিনা।

ব্রিগেড মাঠ ও স্টেজ পরিদর্শনে অভিষেক বন্দ্যোপাধ্যায়

দূরদূরান্ত থেকে যে স্বতস্ফূর্ত সমর্থক এবং কর্মীরা রাত কাটাচ্ছে কলকাতার বুকে আজ সাড়ে বারোটায় তারাই জমায়েত হবেন ব্রিগেডের মাঠে। একদিকে ৩৫হাজার কর্মী সমর্থকদের অস্থায়ী ঠিকানা সেন্ট্রাল পার্কে দেখা মিলল বিধায়ক সুজিত বসু, অরূপ বিশ্বাসের,  তেমনি ব্রিগেডের স্টেজের ব্যবস্থা ও নিরাপত্তা খতিয়ে দেখতে চলে এলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, দোলা সেন।

ব্রিগেড মাঠে আগের দিন রাতেই পৌঁছে গেলেন অন্যান্য রাজ্য থেকে আগত নেতারা

শুধুমাত্র জেলা নয় পশ্চিমবঙ্গের বাইরে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের বিভিন্ন রাজ্যের রাজ্য সভাপতি ও রাজ্য সম্পাদক দের দেখা গেল একত্রিত হতে। একদিকে ত্রিপুরার তৃণমূল কংগ্রেসের সভাপতি আশিষ লাল সিং তার পাশেই আসাম থেকে আসা ডক্টর শান্তি কুমার সিনহা ,গোপীনাথ দাস অথবা সুদূর মহারাষ্ট্র থেকে আসা  ডক্টর শ্রীধর যোশী। আজকের ব্রিগেড যেন হয়ে উঠেছে  সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের মিলন মেলা।
এরই মধ্যে মমতা বন্দ্যোপাধ্যায়ের এই উদ্যোগকে স্বাগত জানিয়ে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন কংগ্রেস সুপ্রিমো রাহুল গান্ধী।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 34
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~