২০০০ ও ৫০০ টাকার পর সত্যিই কি বাজারে আসতে চলেছে নতুন ৫০ টাকার নোট?দেখে নিন ভাইরাল ছবি…

শেয়ার করুন সকলের সাথে...
  • 53
    Shares

ওয়েব ডেস্কঃ  নতুন ২০০০ ও ৫০০ টাকার নোট চালু হয়েছে অনেকদিন আগেই। হয়তো আর মাসখানেকের মধ্যেই আসতে চলেছে ২০০ টাকার নোট। এরপর পালা হয়তো ৫০ টাকার নোটের। ইতিমধ্যেই বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় নতুন ৫০ টাকা বাজারে আসার খবর ছড়িয়েছে। ভাইরাল হয়েছে নতুন নোটের ছবিও।ইতিমধ্যেই, টুইটারে ভাইরাল হয়েছে ৫০ টাকার নোটের ছবি। শুরু হয়েছে নানা নতুন জল্পনা।

rs 50 note, 50 note, 50 rs note, 50 currency note, RBI, new rs 50 note, new 50 note, reserve bank, urjit patel, narendra modi

 ছবি: টুইটার….

অনেকেরই মনে ইদানিং প্রশ্ন আদতে কেমন দেখতে নতুন ৫০ টাকার নোটটি? এরই মধ্যে ব্যাপক হারে ভাইরাল হতে ৫০ টাকার নোটের নমুনাটি। দেখা যাচ্ছে, নতুন নোটের মূল রং গাঢ় সবুজ। মহাত্মা গাঁধীর ছবি্টি রয়েছে নোটের ঠিক মাঝে। সব মিলিয়ে বর্তমানে চালু ৫০ টাকার নোটটির থেকে এটি হবে একেবারেই আলাদা। আবার আরেক  সর্বভারতীয় সংবাদমাধ্যমের দাবি, নতুন নোটের পিছনে থাকবে  দক্ষিণ ভারতের কোন  এক মন্দির শৈলীর ছবি।

কিন্তু এখন একটাই প্রশ্ন সবার মনে, খবরটা কি আসলে সত্যি? কারণ এযাবৎ সরকারি সূত্রে এই বিষয়ে তেমন কিছু খোলসা করা হয়নি।  তবে প্রসঙ্গত, গত বছর রিজার্ভ ব্যাঙ্কের তরফে ঘোষণা করা হয়েছিল, মহাত্মা গাঁধী সিরিজ ২০০৫-এর নতুন নোট হিসেবে ৫০ টাকার নোট বাজারে আনা হবে।

 

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 53
    Shares

Sponsored~

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.