আবোল তাবোল মেলা ২০১৯ উপলক্ষে প্রেস্টো প্রকাশ করল ‘আবোল তাবোল’ পন্যদ্রব্যে লাইন

ছবি সৌজন্য :- অনুষ্টুপ ভট্টাচার্য
শেয়ার করুন সকলের সাথে...
  • 7
    Shares

প্রেস্তো, ​​দ্য প্রিমিয়াম ব্যক্তিগতকৃত গিফটিং ব্র্যান্ডের উদ্যোগে “আবোল তাবোল” মার্চেন্ডাইজ উন্মোচন করা হয়েছে হল সম্প্রতি। ‘কুমড়ো পটাশ’এবং’ হুকো মুখো হাঙ্গলার ‘এর লাইভ প্রদর্শনীর মন্ঞ্চে উপস্থিত ছিলেন গায়িকা লাজবন্তী রায়, প্রেস্তোর ডাইরেক্টর মি: অনুরাগ পোদ্দার এবং ‘আবোল তাবোল মেলা’ র নির্মাতা সৌম্যজ্যো়তি সেন ।

‘প্রেস্তোর দ্য ব্যক্তিগতকৃত বিস্ময়কর পন্যদ্রব্য ‘আবোল তাবোল মেলা 2019’র পণ্যদ্রব্যর অংশীদার। পণ্যদ্রব্যর কালেকশনে রয়েছে :-

‘আবোল তাবোল’ (লেখক সুকুমার রায়ের লেখা কবিতা), বিভিন্ন ‘চরিত্র’ কুমড়ো পটাশ , হুকো মুখো হাঙ্গলা, রাম গুরুরের ছানা’র মতন চরিত্র। আবোল তাবোলের বিখ্যাত চরিত্রগুলো টি-শার্ট, চাবির রিং, রুলার, ব্যাজ, মগ এবং প্রথমবারের মত আরও অনেক পন্যদ্রব্যের মাধ্যমে প্রদর্শিত হবে ভারতে । এই অনন্য সৃষ্টির পন্যদ্রব্যের রেন্জ্ঞের দাম শুরু ৫০ টাকা থেকে। এরপর রয়েছে বিভিন্ন দামের অনন্য কালেকশন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গায়িকা লাজবন্তী রায় ও পরিচালক তপন দত্ত।

মিঃ অনুরাগ পোদ্দার ( প্রেস্তোর ডাইরেক্টর) জানান ” আবোল তাবোল মেলা’র ধারণা সম্পর্কে জানতে পেরে আমি ব্যক্তিগতভাবে খুব এক্সাইটেড ছিলাম। এইকারনে আমরা ‘আবোল তাবোল’র বিখ্যাত চরিত্রগুলি নিয়ে পণ্যদ্রব্য তৈরি করার সিদ্ধান্ত নিয়েছি এবং একটি চ্যালেঞ্জ হিসাবে এই আমরা নিয়েছি । শৈশব থেকেই আমি সুকুমার রায়ের এবং তার অনন্য সৃষ্টির কথা শুনেছি এবং আবোল তাবোলের চরিত্রগুলি সম্পর্কে অবগত হয়েছি। যখন এই প্রস্তাব অনন্য ধারণার সাথে প্রেস্টোর সহযোগিতা আমার কাছে এসেছিল, আমি একটি মিনিট সময়ও নেয়নি এটিকে গ্রহণ করার।”

ছবি সৌজন্য :- অনুষ্টুপ ভট্টাচার্য
Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 7
    Shares

খবর ২৪ ঘন্টা

খবর এক নজরে…

No comments found