লোকসভা ভোটে বিজেপিকে সমর্থন করবে আপ!

শেয়ার করুন সকলের সাথে...
  • 5
    Shares

বিজেপির হয়ে প্রচার করবে আপ৷ লোকসভা ভোটে তাদের সমর্থনও করবে৷ বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটে যেটা কোনো ভাবেই ভাবা যাচ্ছিল না, সেটা করে বসলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। জানিয়ে দিলেন, তাঁর দল বিজেপিকে সমর্থন করবে এবং বিজেপির হয়ে প্রচারও করবে। তবে সমর্থনের জন্য একটা শর্তও সামনে রেখেছেন তিনি৷
দিল্লির বিধানসভায় এই প্রসঙ্গে বক্তব্য রাখতে গিয়ে কেজরি বলেন, বিজেপি যদি ২০১৯-এর নির্বাচনে আগে দিল্লিকে পূর্ণ রাজ্যের মর্যাদা দেয়, তা হলে আপ বিজেপির হয়ে প্রচার করবে। দিল্লির সব মানুষ যাতে বিজেপিকে ভোট দেয় সেটা দেখার দায়িত্ব আপের৷ দুর্নীতির বিরুদ্ধে জেহাদ ঘোষণা করা কেজরিওয়ালের এই মুহূর্তে মূল ধ্যানজ্ঞান সবই দিল্লি কেন্দ্রিক। দিল্লিকে যাতে একটা রাজ্যের পুরো মর্যাদা দেওয়া হয় সে জন্য বারবার দাবি করে চলেছেন তিনি।
এই মুহূর্তে দিল্লির বিধানসভা থাকলেও, রাজ্যের আংশিক মর্যাদা রয়েছে তার। দিল্লির পুলিশ এবং আইনকানুন ব্যবস্থা সব কেন্দ্রের হাতে।
বিজেপিকে ঠেকানোর জন্য কংগ্রেস ও আপের সম্ভাব্য জোট নিয়ে বিভিন্নরকম জল্পনা তৈরি হয়েছে। আপের এক নেতার টুইটে জানা যায় যে দুই দল জোটের ব্যাপারে আলোচনাও করছে। কেজরির নতুন এই মন্তব্য রাজনৈতিক সমীকরণকে কোথায় নিয়ে যায় সেটাই দেখার।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 5
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~