ভোটের জন্য ভেটের টাকা ~ ১০ লাখ টাকা নিয়ে বামাল গ্রেফতার মুকুল ঘনিষ্ঠ তিন বিজেপি নেতা

শেয়ার করুন সকলের সাথে...
  • 25
    Shares

আলিপুরদুয়ার: রাজ্যের পঞ্চায়েত নির্বাচনের দুই দিন আগে,  টাকা দিয়ে ভোট কেনার অভিযোগে পুলিশের জালে ধরা পড়ল ৩ বিজেপি নেতা, ধৃতদের কাছ থেকে উদ্ধার নগদ  ১০ লাখ টাকা  ।

পুলিশ সুপার অভারু রবীন্দ্রনাথ জানান, তিনজনকেই একটি হোটেল থেকে গ্রেফতার করা হয়েছে এবং ভোটে ব্যাবহারের উদ্দেশ্যে রাখা নগদ জব্দ করা হয়েছে।

উল্লেখ্য মুকুল রায় ঘনিষ্ঠ এই নেতারা হলেন বিজেপি জলপাইগুড়ি জেলা সম্পাদক শুভঙ্কর ঘোষ এবং আলিপুরদুয়ার জেলা নেতা রাজু ঘোষ।এর আগে চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগেও গ্রেফতার করা হয় এক বিজেপি নেতাকে। একের পর এক নেতার গ্রেফতারে পঞ্চায়েত ভোট শুরুর অন্তিম মুহূর্তে বিপাকে পড়েছে বিজেপি। বিশেষ করে জলপাইগুড়ি ও আলিপুরদুয়ারে বিজেপি বেকায়দায়।
ঘটনার প্রকাশ, এর আগেই জলপাইগুড়িতে সাত লক্ষ টাকা প্রতারণার ঘটনায় প্রবাল রাহা নামে মুকুল রায়ের এক ছায়াসঙ্গীকে গ্রেফতার করে পুলিশ। এরপর ধৃতকে জেরা করেই পুলিশ জানতে পারে বিজেপি প্রচারে তিনি অনেক টাকা দিয়েছেন।  পুলিশ জানতে পারে শুভঙ্কর ঘোষের নাম। শুভঙ্কর ঘোষকে জেরা করে জানা যায়, তিনি বিজেপির প্রচারের জন্য প্রবাল রাহার কাছ থেকে টাকা পেয়েছেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিজেপি নেতা শুভঙ্কর ঘোষ ১৩ লক্ষ টাকা নিয়ে আলিপুরদুয়ার যাচ্ছিলেন। তা থেকে তিন লক্ষ টাকা তিনি কালচিনির বিজেপি নেতা অতুল সুব্বাকে দেন। তারপর আলিপুরদুয়ারের একটি রিসর্টে আসেন বাকি ১০ লক্ষ টাকা নিয়ে। রিসর্টে অপেক্ষা করছিলেন আলিপুদুয়ারের বিজেপি নেতা রাজু ঘোষ। তাঁর হাতে টাকা তুলে দেওয়ার কথা ছিল শুভঙ্করের। সেখানেই হাতেনাতে গ্রেফতার করা হয় ধৃতদের।

রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ বলেন, ওই নগদ অর্থ পার্টি-ফান্ডের ছিল এবং ব্যাপারটি রাজ্য নির্বাচন কমিশনকে জানানো হবে।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 25
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~