খবর ২৪ ঘন্টা

বিনোদন ~ শুক্রবার, শুভমুক্তি পেল “রেড” …

শেয়ার করুন সকলের সাথে...

ওয়েব ডেস্ক , নিজস্ব প্রতিনিধিঃ   সিনে দুপুরে আবারো এক শুক্রবার, ১৬ ই মার্চ ২০১৮। এবারো অপেক্ষা রেটিং নিয়ে বক্স অফিস। আর অজয় দেবগণের ভক্তরা স্বভাবতই খুশী হবেন, কারণ রাইটশ শাহের লেখা আর রাজকুমার গুপ্তের পরিচালিত ক্রাইম ভিত্তিক তথ্যে চালচিত্র নিয়ে “রেড” উপস্থিত। অনুষ্কার অলৌকিকতা ছেড়ে এবার নতুন ভাবে, কারণ ৪০ এর দশকে সত্যিকারের আইটি আক্রমণের দ্বারা অনুপ্রাণিত হয়েই এই চলচ্চিত্র।

আসুন তবে রেডে ” – এ – গা ভাসিয়ে জেনে নেওয়া যাক তথ্য। অভিনয়ে থাকছেন  , অজয় দেবগন ,  ইলিয়ানা ডি ক্রুজ , সানন্দ ভার্মা এবং  সৌরভ শুক্লা । পটনায়েকের মতো  অজয় দেবগন, নিতিতা পট্টিক হিসাবে  ইয়েলনা ডি ক্রুজ , সৌরভ শুক্লা  রামেশ্বরের মতো “রাজাজি” সিং, সুনাজ ভারমা  সুরাজ সিং, গায়ত্রী আয়ার, মিশ্র অমিত শিয়াল মুকেশ সিং, নুবুস্তাঅক্ষয় ওয়ারমা,অজয় দেবগনের চালক হিসাবে নিলভ পান্ডে। এই ভাবে চরিত্র গুলিকে দেখা যাবে

এখন মনে হতেই পারে,যে,রেডের শুটিং কোথায় হয়েছিল? রেডের শুটিং আর ফটোগ্রাফি করা হয়েছে লক্ষনৌ ও রায়বরেলিতে। এক প্রাক্তন কর্মকর্তা প্রকাশ্য দাঁড়িয়ে বলেন যে, ছদ্মবেশের পিছনে কি ছিল সেটা তিনি জানেন। এমনকি তিনি এটাও জানেন যে, প্রতিক্রিয়াশীল পরিস্থিতির আলাপ কেমন! সবটাই সামনে আসায়, চলচ্চিত্রে এটি প্রকাশ্যে কাহিনি আকারে ধরা পড়েছে। এই হামলা, ডি এন এ সবটাই বাস্তব হয়ে উঠেছে “রেডে”।

এই সিনেমার গানগুলি হলো…

“সানু এক পা চেন ” – গানের কথায় : মনোজ মুনতাসির। সঙ্গীত : তানিশক বাগচির
“নাইট খায়ের মান্জা” – গানের কথায় : মনোজ মুনতাসির, সঙ্গীত : তানিশক বাগচির।
“Black” গানের কথায় : ইন্দ্রনীল ; সঙ্গীত : অমিত ত্রিবেদী
“ঝুক না পাঙ্গা” ; গানের কথায় : ইন্দ্রনীল ; গানের কথায় – অমিত ত্রিবেদী ।

 

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...