জুলাই মাসে রাজ্য়ে আসছেন প্রধানমন্ত্রী…

শেয়ার করুন সকলের সাথে...
  • 28
    Shares

ওয়েবডেস্কঃ চলতি মাসে রাজ্য সফরে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সবকিছু ঠিক থাকলে আগামী ১৬ জুলাই তিনি রাজ্যে আসবেন। কেন্দ্রীয় কৃষি মন্ত্রকের একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা রয়েছে তাঁর। তবে রাজ্য বিজেপি সূত্রে খবর, কেন্দ্রীয় কৃষি মন্ত্রকের অনুষ্ঠানে যোগ দেওয়ার পাশাপাশি পশ্চিম মেদিনীপুরের মেদিনীপুর শহরে একটি সভা করতে পারেন তিনি। এই সফরে এসে রাজ্যের কৃষকদের কী কী সমস্যা রয়েছে তা নিয়ে আলোচনা করার কথা রয়েছে তাঁর। অমিত শাহ রাজ্য সফরে এসে জানিয়েই গিয়েছিলেন- বাংলা তাঁদের টার্গেট, বিজেপির প্রধান মুখ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী একবার নয়, বারবার বাংলায় আসবেন। সেইমতোই এ মাসের মধ্যেই রাজ্য সফরে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

সবকিছু ঠিক থাকলে এ মাসের ১৬ জুলাই রাজ্যে আসবেন প্রধানমন্ত্রী। কেন্দ্রীয় কৃষিমন্ত্রকের একটি অনুষ্ঠানে যোগ দিতেই তাঁর আসার কথা বাংলায়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এই সফরে কেন্দ্রীয় কৃষিমন্ত্রকের একাধিক প্রকল্পের সূচনা করবেন। রাজ্যের কৃষকদের সঙ্গে তিনি কথাও বলতে পারেন। তাঁদের কী সমস্যা রয়েছে, কী তাঁদের অভাব- তা জানার পাশাপাশি কৃষি সামগ্রী ও প্রকল্পের চেক তুলে দেবেন প্রধানমন্ত্রী। রাজনৈতিক মহল মনে করছে, লোকসভা ভোটের আগে বিশেষ পরিকল্পনা নিয়েই মোদীর এই বাংলা সফর।

প্রধানমন্ত্রীর এই সফরে, কোনও জনসভা করা যায় কি না, তা নিয়ে এদিনই বৈঠকে বসছে রাজ্য নেতৃত্ব। কেন্দ্রীয় নেতৃত্বকে এ ব্যাপারে তাঁরা আর্জিও জানাবেন।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 28
    Shares

Sponsored~