ছাত্রদের যৌন হেনস্থা, বিহারে আটক বৌদ্ধ সন্ন্যাসী….

শেয়ার করুন সকলের সাথে...
  • 31
    Shares

বুদ্ধ গয়াতে আসামের করবি আংলং জেলার ১৫ জন শিশুকে নিয়ে গড়ে উঠেছিল সন্ন্যাসী পরিচালিত প্রতিষ্ঠান৷ পুলিশ সূত্রে জানা গেছে ওই আবাসনের ছেলেদের যৌন নির্যাতন করেছে এক বৌদ্ধ সন্ন্যাসী৷ বুদ্ধ গয়ার মাস্তিপুর গ্রামে বুধবার একজন বৌদ্ধ সন্ন্যাসীকে তার পরিচলিত বিদ্যালয় তথা আশ্রমে আসামের ১৫ জন শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে গ্রেফতার করা হয়৷
গয়ার পুলিশ সুপারিন্টেনডেন্ট অনিল কুমার জানিয়েছেন টাউন ডেপুটি এসপি রাজকুমার শাহ ওই সন্ন্যাসীকে জিজ্ঞাসাবাদ করছেন। মহিলা থানার এসএইচও ওই শিশুদের জিজ্ঞাসাবাদ করছে। সিআরপিসি বিভাগে তাদের বয়ান রেকর্ড করা হয়েছে এবং আগামীকাল তাদের ম্যাজিস্ট্রেটের কাছে উপস্থিত করা হবে। তাদের প্রয়োজনীয় ডাক্তারি পরীক্ষা করা হবে যার রিপোর্টের ভিত্তিতে ওই সন্ন্যাসীর বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।
মস্তিপুর গ্রামে প্রসন্নজ্যোতি বৌদ্ধ বিদ্যালয়ে পড়াতেন তিনি। গোপন সূত্রে খবর পেয়ে শহরের ডেপুটি পুলিস সুপার গোপনে ঘটনার তদন্ত শুরু করেন। তথ্য প্রমাণ হাতে পাওয়ার পরেই গ্রেপ্তার করা হয় অভিযুক্ত সন্ন্যাসীকে।
শিশুরা পুলিসকে জানিয়েছে, একাধিকবার তাদের উপর হওয়া নির্যাতনের কথা পরিবারের লোকেদের জানিয়েছে। এই নিয়ে মুখ খোলায় সন্ন্যাসী তাদের মারধর করে বলে অভিযোগ।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 31
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~