বইমেলা ঘিরে সৌন্দর্যায়ন, অন্যদিকে আরেক ছবি মেলা লাগোয়া বিধাননগরের

শেয়ার করুন সকলের সাথে...
  • 198
    Shares

নিউজ ডেস্ক ঃ একেই বলে হয়তো, প্রদীপের নীচেই অন্ধকার... একদিকে হকার উচ্ছেদ, রাতারাতি পাল্টে ফেলা করুণাময়ীর আশপাশের এলাকা। সোডিয়াম ভেপার, হাই- মিষ্ট আলো ঝলমলে ঝকঝকে পথঘাট। মনে হবে হঠ্‌ করে এ কোথায় চলে এসেছি!!

কিন্তু, সম্বিত ফিরে পেতেও বেশী সময় লাগবেনা, যদি ভুল করে আপনার গন্তব্য হয় করুনাময়ী মোড় থেকে ঢিল ছোঁড়া দুরত্ব বি,জে লোকাল মার্কেট এর আশে পাশে। মঙ্গলবার সন্ধ্যেতে সেখানে গিয়েই দেখা গেল ঠিক উল্টো ছবি। বিজে মার্কেট লাগোয়া ভ্যাট থেকে উপচে পড়ছে জঞ্জাল। বাইরে ছড়ানো রয়েছে এঁটোকাঁটা, থার্মোকল থালা, কেটেফেলা গাছপালা, ভুড় করে রাখা জঞ্জাল। যার চরম দুর্গন্ধে প্রাণ ওষ্ঠাগত এলাকাবাসীর , দোকানদারদের ও একই সমস্যা। দূর্গন্ধ ও দূষণে ব্যাহত হচ্ছে স্বাভাবিক বেচা-কেনা। এলাকার কুকুর-বিড়াল জঞ্জাল-এঁটোকাঁটা মুখে করে ছড়িয়ে দিচ্ছে বিজে মার্কেটের যত্রতত্র।

স্থানীয় কাউন্সিলর তথা পুরসভার ভাইস চেয়ারপার্সন কৃষ্ণা চক্রবর্তীকে বারংবার অনুরোধ করেও হচ্ছেনা কোনো সুরাহা। বিধান নগর মেলার ঠিক পরেই কলকাতা পুস্তকমেলা ঘিরে পুরসভার চরম ব্যাস্ততা এখন। কিন্তু স্থানীয় বাসিন্দাদের এই নিত্য হয়রানি আর সমস্যার সমাধান করার পুরসভা ঠিক কবে সময় পাবেন…!! তার অপেক্ষায় সমগ্র এলাকাবাসী।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 198
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.