দিলীপ ঘোষের ওপর হামলা, পথে নামল বিজেপি

শেয়ার করুন সকলের সাথে...
  • 38
    Shares

দলীয় সভায় যোগ দিতে হুগলির মশাটে গিয়েছিলেন বিজেপি নেতারা। রাজ্য সভাপতি থেকে শুরু করে আরও অনেকেই ছিলেন সেখানে। ফিরে আসার সময় ডানকুনিতে হামলা চালায় দুষ্কৃতীরা বলে অভিযোগ বিজেপির৷ দিলীপের দাবি তৃণমূল বাহিনীর হামলায় আক্রান্ত হয়েছেন বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়। তাঁর গাড়িতেও হামলা হয়েছে। তবে এই অভিযোগকে গুরুত্ব দিতে নারাজ তৃণমূল।
তবে এই ঘটনাকে মোটেই ছোট করে দেখতে রাজি নয় বঙ্গ বিজেপি৷ সোমবার জেলায় জেলায় পথ অবরোধ ও মিছিল করে প্রতিবাদ দেখাল তারা৷ কলকাতায় কেন্দ্রীয় ভাবে মিছিলও হয়৷ বিজেপির রাজ্য দফতর থেকে মিছিল বের হয়৷ এদিকে সূত্রের খবর হামলার ঘটনার বিষয়ে জানতে চেয়েছেন বিজেপি সভাপতি অমিত শাহ। রাজ্য বিজেপির দপ্তর থেকে তাঁর কার্যালয়ে ছবি থেকে শুরু করে ভিডিয়ো পাঠানো হয়েছে বলে খবর। দিলীপের দাবি রবিবার তাঁর কনভয়ে হামলা চালায় তৃণমূল। অভিযোগ অস্বীকার করেছে শাসক তৃণমূল।
এদিকে ইতিমধ্যেই আরও একবার বদলেছে বিজেপির রথযাত্রার দিন। নতুন সূচি অনুসারে ৭ ডিসেম্বর কোচবিহার থেকে যাত্রা শুরু হবে। দু’দিন বাদে রথ বেরবে সাগর থেকে। আর ১৪ ডিসেম্বর বীরভূমের তারাপীঠ থেকে রথযাত্রার সূচনা করবেন বিজেপি সভাপতি। কেন্দ্রীয় সরকারের উন্নয়ন মূলক প্রকল্পের ব্যাপারে প্রচার করতেই এই রথযাত্রা। এই উদ্যোগকে ইতিমধ্যেই বিঁধেছেন তৃণমূল সুপ্রিমো। এরাজ্যের বাকি দুটি বিরোধী দল অবশ্য বিজেপির বাড়বাড়বন্তের জন্য দায়ী করেছে তৃণমূলকেই।
দলের হুগলি জেলার সভাপতি তথা রাজ্যের মন্ত্রী তপন দাশগুপ্ত। সংবাদ সংস্থা পিটিআইকে তিনি জানিয়েছেন, বিজেপি নাটক করছে। রথযাত্রার আগে এভাবেই প্রচারের আলো পেতে চাইছে ওরা।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 38
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~