Home আপডেট CISF Jawan dead in Kolkata Airport: সকাল সকাল গুলির আওয়াজে কেঁপে উঠল কলকাতা বিমানবন্দর, মৃত্যু CISF জওয়ানের

CISF Jawan dead in Kolkata Airport: সকাল সকাল গুলির আওয়াজে কেঁপে উঠল কলকাতা বিমানবন্দর, মৃত্যু CISF জওয়ানের

CISF Jawan dead in Kolkata Airport: সকাল সকাল গুলির আওয়াজে কেঁপে উঠল কলকাতা বিমানবন্দর, মৃত্যু CISF জওয়ানের

[ad_1]

বৃহস্পতিবার সকালে রক্তাক্ত কাণ্ড কলকাতা বিমানবন্দর চত্বরে। সকাল সকাল বিমানে চেপে গন্তব্যে পৌঁছানোর জন্যে শ’য়ে শ’য়ে যাত্রী বিমাবন্দরের বিভিন্ন গেট দিয়ে ঢুকছেন তখন। এমনই সময় কলকাতা বিমানবন্দরের ৫ নম্বর গেটের আশপাশটা কেঁপে ওঠে গুলির আওয়াজে। সকাল সকাল এহেন আওয়াজে স্বভাবতেই সবাই খুবই আতঙ্কিত হয়ে পড়ে। ছোটাছুটি শুরু করেন অন্যান্য জায়গায় মোতায়েন থাকা সিআইএসএফ জওয়ানরা। আওয়াজ অনুসরণ করে পাঁচ নম্বর গেটে আসতেই অবশ্য এক রক্তাক্ত দৃশ্যের সাক্ষী হলেন তারা। তারা দেখেন, সেখানে মাটিতে লুটিয়ে পড়ে আছেন একজন সিআইএসএফ জওয়ান। জানা যাচ্ছে, ডিউটিতে থাকাকালীনই আত্মহত্যা করেন সেই জওয়ান। (আরও পড়ুন: কোন বোঝাপড়ায় মলদ্বীপ থেকে ৮৮ জওয়ান সরিয়েছে ভারত? রহস্য বাড়াল মুইজ্জু সরকার)

আরও পড়ুন: সনাতনকে বাঁচাতেই সিরাজের বিরুদ্ধে ব্রিটিশদের সাহায্য করেছিলেন রাজা কৃষ্ণচন্দ্র, দাবি অমৃতা রায়ের

রিপোর্ট অনুযায়ী, মৃত সিআইএসএফ জওয়ানের নাম সি বিষ্ণু। বয়স মাত্র ২৫ বছর। দু’বছর আগে, ২০২২ সালেই সিআইএসএফ-এর চাকরিতে যোগ দেন বিষ্ণু। তাঁর বাড়ি তেলাঙ্গানায়। আজ সকালে তিনি বিমানবন্দরের পাঁচ নম্বর গেটের টাওয়ারে নিরাপত্তার দায়িত্বে ছিলেন। সেখানেই কর্মরত অবস্থায় নিজের বন্দুক দিয়ে নিজেকে গুলি করেন বিষ্ণু। এই ঘটনাটি ঘটে ভোর পাঁচটা নাগাদ। গুলির আওয়াজ শুনে আশেপাশের জওয়ানরা পাঁচ নম্বর গেটের টাওয়ারে উঠে পড়েন এবং সেখান থেকে বিষ্ণুর মৃতদেহ উদ্ধাক করেন। (আরও পড়ুন: কংগ্রেসের ব্যাঙ্ক অ্যাকাউন্ট ফ্রিজ হওয়ার বিষয়টি নিয়েও এবার মুখ খুলল আমেরিকা)

আরও পড়ুন: ৬১ বছর ভারতে থাকার পর পেনশন চাইতেই অগ্নিপরীক্ষার মুখে চিনা ‘গুপ্তচর’ রাজ বাহাদুর

আরও পড়ুন: কেজরিকাণ্ডে USA মুখ খোলায় তলব কূটনীতিককে, এরপরই দিল্লিকে নয়া বার্তা ওয়াশিংটনের

জানা গিয়েছে, বিষ্ণুর থুতনির নীচে গুলি লাগে। ঘটনাস্থল থেকে উদ্ধার করে তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। ভিআইপি রোডের ধারের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল বিষ্ণুকে। সেখানে নিয়ে যাওয়া হলে অবশ্য চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। মনে করা হচ্ছে, রাইফেল দিয়ে নিজেকে গুলি করেছিলেন বিষ্ণু। এদিকে এই ঘটনার খবর প্রকাশ্যে আসতেই ঘটনাস্থলে পৌঁছে যান সিআইএসএফের উচ্চপদস্থ আধিকারিক ও বিমানবন্দর থানার পুলিশ। তবে কী কারণে ওই জওয়ান আত্মহত্যা করে থাকতে পারেন, তার ধারণা মেলেনি এখনও। পুলিশ তদন্তে নেমেছে।

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here