কোহলি-রোহিত জুটির হাত ধরে ওয়েস্ট ইন্ডিজকে হারল ভারত….

শেয়ার করুন সকলের সাথে...
  • 1
    Share

গুয়াহাটিতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচে ‘বিরাট’ জয় পেল ভারত সৌজন্য বিরাট এবং রোহিতের অনবদ্য ব‍্যাটিং। ৮ উইকেটে ম্যাচ জেতে টিম ইন্ডিয়া। ৫ ম্যাচের সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল বিরাটরা।

টসে জিতে আগে ওয়েস্ট ইন্ডিজকে ব‍্যাট করতে পাঠান বিরাট। ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ৩২২ রান তোলে ওয়েস্ট ইন্ডিজ। অভিষেক ম্যাচে ওপেনার হেমরাজ ৯ রানে মহম্মদ শামির বলে বোল্ড হন। কাইরন পাওয়েল এবং শাই হোপ জুটি লড়াইয়ে ফেরায় ওয়েস্ট ইন্ডিজকে। পাওয়েল ৫১ এবং হোপ ৩২ রানে আউট হন। অধিনায়ক জেসন হোল্ডার(৩৮), রভম্যান পাওয়েল(২২),৭৮ বলে ১০৬ রানের ইনিংস খেলে আউট হন হেতমায়ারের ইনিংসে ভর করে বড় রানে পৌঁছায় ক‍্যারিবিয়ানরা । দেবেন্দ্র বিশু(২২) এবং কিমার রোচ(২৬) ওয়েস্ট ইন্ডিজের রানকে ৩০০ টপকে দেন। চাহল ৩টি, রবীন্দ্র জাদেজা এবং মহম্মদ শামি ২টি করে উইকেট নেন।

৩২৩ রান তাড়া করতে নেমে শুরুতেই শিখর ধাওয়ানের উইকেট হারায় ভারত। ৪ রানে আউট হন শিখর। এরপর কেরিয়ারের ৩৬ তম সেঞ্চুরি করলেন বিরাট। ১০৭ বলে ১৪০ রানের ইনিংস উপহার দেন কোহলি। একদিনের ক্রিকেটে ২০ তম শতরান করলেন রোহিত। আম্বাতি রায়াডুকে সঙ্গে নিয়ে রোহিত শর্মা ভারতকে জয় এনে দেন। ১৫২ রানে অপরাজিত থাকেন রোহিত শর্মা। ২২ রানে অপরাজিত থাকেন রায়াডু। এদিন একদিনের ক্রিকেটে অভিষেক হল ঋষভ পন্থের।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 1
    Share

খবর এক নজরে…

No comments found

Sponsored~