লো-স্কোরিং ম্যাচে চেন্নাইয়ের কাছে পর্যুদস্ত বিরাটের বেঙ্গালুরু

শেয়ার করুন সকলের সাথে...
  • 11
    Shares

স্পোর্টস ডেস্ক~ ১১ তম আইপিএলে সময়টা একদম ভাল যাচ্ছে না বিরাট কোহলির রয়্যাল চ্যালেন্জার্স বেঙ্গালুরুর। পুনের মহারাস্ট্র ক্রিকেট এসোসিয়েশানের মাঠে ধোনির চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ব্যাটিং
বিপর্যয়ের সম্মুখীন হয় এবিডিরা। এই মরসুমে আইপিএলে প্রথম ম্যাচ খেলা পার্থিব প্যাটেল এবং লোয়ার অর্ডারে টিম সাউদি ছাড়া আর কেউই দুঅঙ্কের রানের গন্ডিও পেরতে পারেননি। ২০ ওভারে ৯ উইকেটের বিনিময়ে মাত্র ১২৭ রান তুলতে সমর্থ হয় বেঙ্গালুরু। দলের হয়ে সর্বোচ্চ রান পার্থিবের। ৪১ বলে ৫৩ রান করে পার্থিব প্যাটেল। দ্বিতীয় সর্বোচ্চ রান টিম সাউদির। তিনি করেন  ২৬ বলে অপরাজিত ৩৬ রান। ব্যর্থ হন ব্রেন্ডন ম্যাকালাম (৫),বিরাট কোহলি (৮),এবি ডিভিলিয়ার্স (১),মনদীপ সিং (৭), কলিন দে গ্রান্ডহোম (৮)।  চেন্নাইয়ের হয়ে রবীন্দ্র জাদেজা ৩টি,হরভজন ২টি,১টি করে উইকেট পান এনগিডি এবং উইলি।

Image result for RCB vs CSK

১২৮ রান তাড়া করতে নেমে উমেশ যাদবের বলে ১৪ বলে ১১ রান করে বোল্ড হয়ে ফিরে যান শেন ওয়াটসন। এরপর জুটিতে ৪৪রান তোলেন রায়না এবং রাইডু। ২১ বলে ২৫ রান করে উমেশ যাদবের বলে টিম সাউদির হাতে সহজ ক্যাচ দিয়ে আউট হন রায়না।মুরুগান অশ্বিনের বলে ২৫ বলে ৩২ রান করে আউট হন  রাইডু। গ্রান্ডহোম ফিরিয়ে দেন  ধ্রুব শোরেকে (৮)। এদিন জাদেজার আগেই ডয়েন ব্রাভোকে ব্যাট করতে পাঠায় চেন্নাই টিম ম্যানেজমেন্ট। জুটিতে বেধে ধোনি ,ব্রাভো জুটিই লড়াইয়ে ফেরান চেন্নাইকে। ধোনির ২৩ বলে অপরাজিত ৩১ এবং ব্রাভোর অপরাজিত  ১৭ বলে ১৪ রানে ভর করে সহজেই ম্যাচ জিতে নেয় চেন্নাই। এই জয়ের ফলে ১৬ পয়েন্ট নিয়ে শীর্ষেই থাকল ধোনিবাহিনী।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 11
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.