আজ শনিবার – জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি…

শেয়ার করুন সকলের সাথে...
  • 157
    Shares

শনিবারে একনজরে রাশির খাতা

শনিবার, তাই সপ্তাহ শেষে হাফবেলা কাজের আনন্দ মনে করতে করতে হাতে পেপার তুলে নেওয়া আর রাশিচক্র দেখা – আরে এটাই তো করি আমরা। রাশিচক্রের ফল জানতে খুব ভালো লাগে, কোথায় ঘটবে পতন,যদি কিছু পাওয়ার থাকে, আবার হারানোর হতে সতর্কতা তাই রাশিফল দেখা।

শনি গ্রহের টুকরো কথা

শনি গ্রহ নিয়ে তো আমাদের একটু ভয় আছেই। শনির দশায় নাকি খুব কষ্ট। আর সাড়ে সাতি বললে তো কথাই নেই সাত বছরের পাতা ঝরার পালা। জ্যোতিষবিজ্ঞানে বলে, লগ্নে শনি এলে নাকি বাবা বা মা, হারিয়ে যান। আবার অনেকের ক্ষেত্রে মৃত্যু না নাজেহাল করে দেয়। রাশিতে শনি শেষের দিকে অর্থ, যশ,নাম দেয়। তবে শনির জাতকেরা পেট, বুক, মাথা এই তিনের মধ্যে অসুস্থতায় ভোগেন।কিন্তু শনির দশা কি শুধুই খারাপ? না,এই শনি জাতক বা জাতিকাকে চরিত্রবান করে। নৈতিকতায় ভরে দেয়, আবার ধর্মপরায়ণ করে। বৃহস্পতি ভালো থাকলে নাকি শনি বিশেষ ক্ষতি করে না।বৃহস্পতি ওনার গুরু তাই, অবস্থানের প্রকোপে মানুষকে শাসন করে। আবার শনি মঙ্গল এক সাথে থাকলে জীবনে অনেক ক্ষতি করে। তবে সর্বপরি মানুষকে পুড়িয়ে সোনা করতে এই গ্রহের জুড়ি মেলা ভার।!!

আসুন তবে দেখে নেওয়া যাক শনিবার “২৪ শে ফেব্রুয়ারি কার কেমন যাবে

প্রথমেই আসি মেষ রাশির ফলাফলে :

Related image
দিনের শুরু থেকে শেষ আজ আপনাকে আপনি নিজেই সম্বৃদ্ধ ভাববেন। আসলে নিজের সহধর্মিণী আপনার কাছেই থাকবে আর আপনার স্বপক্ষে। এই রাশির জাতক জাতিকারা একটু স্বাস্থ্য সচেতন থাকবেন আর নিজের স্বপ্নের তাগিদ তো আছেই, তবে তা সফল হবে আজ। আজকের দিনে আপনি অন্য সকল গ্রহগুলোকে কাছে পাবেন। আজ জাতকের প্রণয়ী একটু বেশীই আমোদী হয়ে উঠবে। এমনিতেই এই রাশির মানুষের জানার প্রয়োজনীয়তা আছে, তাই উদ্যোগী মন আপনার বাচ্চার কাছ থেকে নতুন সুখবর এনে দেবে।

Related image

বৃষ :

আজকের দিনটি টাকা উপার্জন, সুন্দর স্বাস্থ্য আর নিকট আত্মীয়ের কাছ থেকে সুখবর পাবার দিন। কিন্তু যদি মনে করেন পরিশ্রম ছাড়াই বশের মন পাবেন তবে ভুল। তবে যদি আইনি ব্যবস্থা নেওয়ার সাথে নিতে পারেন, সময় আপনার পক্ষে। পরিবার আজ আপনার।

Image result for মেষ রাশি

মিথুন :

আজকের দিনটি সামাজিক ক্ষেত্রে সব কিছু নিজে থেকে আসবে না। শরীরও ভালো থাকবে না, সচেতন হতে হবে। দিন আজ আপনার নয়, তাই পরিবারকে সময় দিন, পাশে থাকলে পাশে পাবেন।
তবে উদ্যোগী হতেই পারেন কারণ সেখানে আজ সময় সাথ দেবে।জাতক বা জাতিকার প্রণয়- এর মানুষটি ভালো থাকবেন না, তাই মন খারাপ না, সাবধানতা অবলম্বন করুণ।

কর্কট :
আজ আপনার প্রচেষ্টায় আপনার পরিবার প্রশংসা করবে আর সাথ দেবে। আর্থিক ক্ষেত্র উন্নতির জন্য সময় প্রশংসার দাবি রাখে। একতরফা প্রেম যে টেকে না এটা আপনাকে বুঝতে হবে। তবে যে কোনরকম ক্ষতি থেকে বিরত থাকুন, তা সম্পর্কে প্রভাব ফেলবে। তবে জ্ঞানার্জনের জন্য সময়টি যথার্থ।

সিংহ :
পুরানো চাল ভাতে বাড়ে, ঠিক তেমনই পুরানো জিনিসের বিনিময়ে আপনাকে স্বাচ্ছন্দ্য দেবে। আজ বন্ধু বান্ধব বান্ধবীরা আপনার সহায় থাকবে। আজ আপনার জীবনে স্ত্রী সঙ্গের জন্য দারুণ, তাই মাথা গরম করবেন না, শান্ত থাকুন। কোথায় বেড়াতে গেলে নথি পত্র মিলিয়ে নিন। আর এটা তো সবাই জানি প্রিয় মানুষ পাশে থাকলে সব কাজে জোর পাওয়া যায়।তবে তাঁকে কতটা আপন করবেন সেটা আপনার বিষয়।

কন্যা:

কল্পনায় ভেসে নয়, যুক্তিনিষ্ঠ হয়ে কাজ করতে হবে আজ। অর্থ,সম্পত্তির উপর নিজের অধিকার কায়েম রাখতে হবে। ভেসে চলাটা বাস্তব নয়। দু:সময়ে ভেঙে পড়া নয়, উঠে দাঁড়াতে হবে। কারণ দু:সময় অনেক কিছু শেখায়। প্রেমে আজ কেবলই পুড়তে হবে তাই সেদিকে না এগোনো টাই শ্রেয়। বিপদে পড়বেন তবে ভয় নেই শক্তি হয়ে জাতকেত স্ত্রী পাশে এসে দাঁড়াবেন। জাতিকাও সেই সাহায্য পাবেন, তাই মাভৈ: ভাবে এগিয়ে চলতে হবে।

তুলা :
অমূলক উদ্বেগ থেকে আজ দূরে থাকুন। জীবনে অন্ধকার সারাজীবন থাকে না। প্রকৃতি, প্রেম ছায়া নিয়ে সারাদিন দারুণ কাটবে। বিশেষ কোন কাজ করতে পারলে বন্ধুদের কাছ থেকে প্রশংসা পাবেন, সেটাই পাথেয় হয়ে উঠতে পারে। নিজের ইচ্ছায় সারাদিন টা এগোবে।তাই তর্ক নয়, শান্তিপূর্ণ ভাবে দিনটা কাটবে সুখের স্বপ্নবহুল যাপনে।

বৃশ্চিক :
স্বাস্থ্য, বিনিয়োগ, উপার্জনের জন্য আজকের দিনটি যথার্থ। তবে তৃতীয় ব্যক্তি আজ বিষাদ আনতে পারে। অতীত যা অব্যক্ত, তা চুপকথার ঘর ছেড়ে স্ত্রীর কাছে প্রকাশ পাবে আর এতে সম্পর্কের ভিত আজ নড়ে যাবার সম্ভাবনা আছে। আজ নিজের মতো কাজের ফল না পেয়ে আপনি বীতশ্রদ্ধ হয়ে পড়বেন।

ধনু :
আজকের দিনে আপনি আর্থিক সমস্যায় পড়বেন, আর টাকার সমস্যা মনের উপর ছড়ি ঘোরাবে। তাই শান্ত থাকুন, বিশ্রাম নিন।অফিসের কথা, কাজ অফিসে থাক, তাকে ঘরে আনতে না দেওয়াই ভালো। পারিবারিক সুখ বিনষ্ট হবে। সন্দেহ খুব খারাপ জিনিস, আজ আপনি স্ত্রীকে সন্দেহ করতে পারেন, এতে সাংসারিক সুখ বিনষ্ট হবে।

মকর :
পরিবারের নিজস্ব চাহিদাগুলিকে গুরুত্ব দিন। কারণ গুরুত্ব না দিলে আপনি বিপর্যস্ত হবেন। প্রেমিক বা প্রেমিকাকে ভালোবাসার সুরে মিশিয়ে ফেলুন, এটাই আপনার জন্য প্রীতিজনক। ভ্রমণের জন্য আজকের দিনটি শুভ ও লাভজনক। কর্মক্ষেত্রে আজ সবকিছুতে ঊর্ধে থাকতে পারেন, তবে বিবাহ জীবন আজ ক্ষতিগ্রস্ত হবে। সমান ভাবে মানিয়ে চলবার চেষ্টা করা উচিৎ।


কুম্ভ :
আজকের দিনে আপনার পরিবারের বিরুদ্ধাচার ঠিক নয়। জাতক বা জাতিকা যারাই প্রেমের সম্পর্কে আছেন তারা আজ ভাগ্যবান। আজ আপনি কাজের জায়গায় নিজেকে প্রতিষ্ঠা করতে পারবেন না। তাই আপনার ক্ষতি চায়, এমন মানুষকে এড়িয়ে চলুন। তবে দিনের শেষে স্ত্রীর আলিঙ্গন পাবেন এটা যথার্থ।

মীন :
আজ আপনার ভিতরের প্রকৃতি, দৃঢ় প্রত্যয় আপনাকে এক অনন্য স্থান দেবে। কারণ আজ আপনার অনুভূতি কদর পাবে। তার সাথে বিশ্বাস,আত্মবিকাশের প্রকল্পগুলি ক্রিয়া করবে, এটাই সার্থকতা এনে দেবে। দ্রুত কিছি পাবার চেষ্টা করলে আজ না পাবার সম্ভাবনা প্রবল। তাই বিরোধমুক্ত স্বাধীনতা প্রয়োজন,যা চিন্তায় সাহায্য করবে। এখানে অতীত আপনাকে আজ ব্যস্ত রাখবে, অনেকটা নস্টালজিয়া। কিন্তু আইন সাথ আজ নাও দিতে পারে। তাই আইনি পথ আজ আর নয়।আপনি মানুষকে আজ সাহায্য করতে পারবেন। তবে দাম্পত্য জীবন যে সুখের সুখ যাপন হবে এটা বলব না, তবু মনের জোর হারাবেন না।

রাশিচক্রের হেরফের চলবেই। জীবন এগিয়ে চলবেই। সার্থক হবে চলন। আলো অন্ধকারের মধ্যে আমদের এগিয়ে চলতে হবে। সকলেই ভালো থাকুন সুস্থ থাকুন। কেউ ভুলেত ঊর্ধে নয় – বরং অভিজ্ঞতাই শিক্ষা। এখানেই সার্থকতা।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 157
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.