Home বিনোদন মুক্তি পেল বহু চর্চিত দীপিকা পাড়ুকোনের ‘ছপক’ , উচ্ছাসিত দর্শকরা

মুক্তি পেল বহু চর্চিত দীপিকা পাড়ুকোনের ‘ছপক’ , উচ্ছাসিত দর্শকরা

মুক্তি পেল বহু চর্চিত দীপিকা পাড়ুকোনের ‘ছপক’ , উচ্ছাসিত দর্শকরা

মেঘনা গুলজার পরিচালিত, ফক্স স্টার স্টুডিওজ, দীপিকা পাড়ুকোনের কে এ প্রোডাকশন, মেঘনা গুলজার – গোবিন্দ সিং সান্ধুর মৃগা ফিল্মস প্রযোজিত, অতিকা চৌহান এবং মেঘনা গুলজার রচিত ‘ছপাক’ মুক্তি পেল আজ।

সমস্ত শ্রেণীর দর্শকদের কাছ থেকে তারিফ পাচ্ছেন ‘ছপক’ ছবির নির্মাতারা। মেঘনা গুলজার পরিচালিত এই ছবিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন এবং বিক্রান্ত মাসে। সম্প্রতি ছবির নির্মাতারা মুম্বই শহরে ছবির একটি স্ক্রিনিংয়ের আয়োজন করেছিলেন যেখানে উপস্থিত ছিলেন বলিউড এবং মিডিয়া জগতের গণ্যমান্যরা ।

Image result for chapak

এতদিন দীপিকাকে অনেক সুসজ্জিত চরিত্রে দর্শক দেখেছেন। সেই সেফ জোন থেকে বেরিয় একটি ঝলসে যাওয়া ত্বকে আসীম সাহসিকতার পরিচয় দিলেন অভিনেত্রী।

প্রত্যাখ্যাত প্রেমিকের ছুড়ে দেওয়া অ্যাসিডে কিশোরী লক্ষ্মী আগরওয়ালের মুখ ঝলসে যাওয়ার খবরটি শিরোনামে এসেছিল বেশ কিছুদিন আগে। এমন ঘটনা ভারতে ঘটেই চলেছে। কিন্তু লক্ষ্মী সবার থেকে আলাদা হয়ে উঠেছিলেন কারণ তিনি এই ঘটনার পরে জীবনকে থেমে যেতে দেননি, দুর্বিষহ হতেও দেননি। লজ্জা ও ভয়কে বিলকুল পাত্তা না দিয়ে, লক্ষ্মী পাল্টা লড়াই শুরু করেন। হসপিটাল থেকে আদালত পর্যন্ত– সেই লড়াইটা অনেক দীর্ঘ, কঠিন। তার সঙ্গে মাঝেমধ্যেই ছিল অত্যন্ত যন্ত্রণাদায়ক ফেস-রিকনস্ট্রাকশন সার্জারি।

দীপিকা অভিনীত মালতী চরিত্রের মধ্য দিয়ে, অনুপ্রেরণার সেই গল্পটাই বলেছেন মেঘনা, কিছু আতিশয্য যোগে অবশ্যই। যদি দীপিকা তাঁর তারকাসুলভ ইমেজটি খুলে না রাখতেন এই ছবির জন্য, তাহলে ছবিটা অন্য রকম হতো। কিন্তু ‘ছপাক’ প্রশংসনীয় কারণ দীপিকা বলিষ্ঠ ভঙ্গিমায় চরিত্রে প্রাণপ্রতিষ্ঠা করতে পেরেছেন। শুধু ঝলসে যাওয়া নাক-কানহীন একটা চেহারাকে বয়ে নিয়ে যাওয়া নয় ; যন্ত্রণা, রাগ, সমাজ থেকে বিচ্ছিন্ন হয়ে যাওয়া ও শেষমেশ একটি সিদ্ধান্তে উপনীত হওয়া এই সিনেমাটির মুল বিষয়।

মোট কথা শীতের দিনে সপ্তাহ অন্তে এই ডি গ্ল্যাম ছবিটি শুধু অভিনয় ও পরিচালনার গুণে আপনাকে মুগ্ধ করবেই।