স্বাভাবিক ছন্দের পাহাড়ে পৌঁছে, সেই গুরুং এর পক্ষেই সওয়াল দিলীপের

শেয়ার করুন সকলের সাথে...


ওয়েব ডেস্ক~ ফের গুরুঙের পাশে দিলীপ ঘোষ ৷ গুরুংকে পাহাড়ের নেতা বলে সম্বোধন করেন তিনি ৷ এদিন নিউ জলপাইগুড়িতে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, ‘পাহাড়ের নেতা বিমল গুরুংই ৷ বিনয় তামাং পাহাড়ের নেতা নন ৷ উনি পিছন থেকে আন্দোলনকে ছুরি মেরেছেন ৷ ওনার সঙ্গে পাহাড়ের লোকজন নেই ৷’

পাহাড়ে বনধ উঠে যাওয়ার পর দার্জিলিং সফরে গিয়েছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তাঁর এই পাহাড় সফর ঘিরে পর্যটনমন্ত্রী গৌতম দেব থেকে শুরু করে মোর্চার বিদ্রোহী নেতা তথা পাহাড় বোর্ডের চেয়ারম্যান বিনয় তামাং, ভাইস চেয়ারম্যান অনীত থাপারা সরব হয়েছেন। গো ব্যাক ধ্বনি তুলেছেন হরকা বাহাদুর ছেত্রীর জন আন্দোলন পার্টির কর্মীরা। দিলীপের বিরুদ্ধে কালিম্পঙে পোস্টার দিয়েছে জন আন্দোলন পার্টি। এদিন তাঁকে কালো পতাকা দেখায় জিএনএলএফ।তারই পরিপ্রেক্ষিতে দিলীপবাবু বলেন, যাঁরা রাজ্য সরকারের সঙ্গে সেটিং করেছেন, তাঁরাই বিক্ষোভে সামিল হয়েছেন। অন্যরা কেউ বিক্ষোভ সামিল হননি। আসলে এই বিক্ষোভের পিছনে রয়েছে শাসকদলের ইন্ধন। এ ব্যাপারে রাজ্য সরকারকেই নিশানা করেন দিলীপ ঘোষ। তিনি বলেন, রাজ্য সরকারের সেটিং করে নিজেরা আখের গুছিয়েছেন। পাহাড়ের মানুষের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন তাঁরা।

অন্যদিকে, দিলীপের এই মন্তব্যে তীব্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে ঘাসফুল শিবিরে ৷ ‘উস্কানিমূলক রাজনীতি করছে বিজেপি।’ কটাক্ষ তৃণমূল নেতা গৌতম দেবের ।

Sponsored~

শেয়ার করুন সকলের সাথে...
About সংবরণ 202 Articles
Site Admin & Online Content Editor

Be the first to comment

Leave a Reply