সামাজিক বার্তাসহ কাজরী মোদকের নতুন বাংলা ছবি ‘ত্রিধারা’…..

শেয়ার করুন সকলের সাথে...
  • 4
    Shares

মাতৃ দুগ্ধই শিশুদের শ্রেষ্ঠ আহার যার কোনো জাত, ধর্ম, বর্ণ বলে আলাদা করে কিছু হয়না। ঠিক তেমনি রক্তেরও কোনো জাত – ধর্ম – বর্ণ নেই। সমাজের কিছু ‘তাৎক্ষনিক’ ভুল, বা বলা ভাল ভ্রান্ত ধারনা বা যাকে বলে অন্ধ গোঁড়ামির জন্য কোন সন্তানকে ‘জারজ’ বা ‘বেজন্মা’ আখ্যা দেয়া হয়। সেরকমই ছবির পর্দায় থাকা এক সন্তান কানাই কি পারবে তার জন্মের আসল পরিচয় জানতে ? সেই কাহিনীকে নিয়েই গড়ে উঠেছে সামাজিক বার্তা সমৃদ্ধ কাজরী মোদের  বাংলা ছবি “ত্রিধারা’। সম্প্রতি নজরুল তীর্থে হাউসফুল প্রিমিয়ার শো’র মধ‍্য দিয়ে ‘ পথ চলা’ শুরু হল ‘ত্রিধারা’।

গল্পের শক্ত বুনোন ছাড়াও ছবির মূলসম্পদ শ্রুতি মধুর গান। তিয়াসা মুভিজের নিবেদন এবং প্রযোজক কাজরী মোদকের নবতম উদ‍্যোগ ‘ত্রিধারা’। কাহিনী, চিত্রনাট্য সংলাপ ও পরিচালনার দায়িত্ব সামলেছেন কাজরী মোদক স্বয়ং।প্রদীপ চক্রবর্তী ও শ্যামল ব্যানার্জী ছবিতে চিত্রগ্রাহকের কাজ করেছেন।

সুরকার সন্তোষ মুখার্জী ও আসমের জনম রাজ,গীতিকার রণেন মোদক। ছবির সম্পাদনার দায়িত্বে আছেন উজ্জ্বল মুখার্জী। নৃত‍্য পরিচালনা করেছেন কৈলাশ শর্মা ও জয়া দাস , রূপকার – বেচু আহমেদ, আর্ট ডিরেক্টর জয়নাল গাঁজি।

ছবিতে অভিনয় করেছেন দেবলীনা মোদক , সোনালী বানার্জি , অহমিয়া শিল্পী রিতা বড়া,প্রীতম গুহ , সুপ্রিয় , আরব , সান্ত্বনা বোস, জয়ন্ত দত্ত বর্মন, সম্বুদ্ধ ব্যানার্জী, রিতুরাই আচার্য্য , জয়া চট্টোপাধ্যায়, অমিতাভ গাঙ্গুলি ও ‘শিশু কানাই’এর ভূমিকায় রয়েছেন নবাগতা রিচা দাস।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 4
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~