দেব এন্টারটেইনমেন্টের নতুন বাংলা ছবি ‘হইচই আনলিমিটেডের’ ট্রাভেল পার্টনার হিসেবে গাঁটছড়া বাঁধল ‘থমাস কুক ইন্ডিয়া’…

শেয়ার করুন সকলের সাথে...
  • 7
    Shares

দুর্গাপুজোতে সিনেমা দেখা আর ব‍্যাগপত্র গুছিয়ে নিরুদ্দেশের উদ্দেশ্য বেরিয়ে পড়া বাঙালি জীবনের সঙ্গে অঙ্গাঙ্গিভাবে জড়িত। সেই জড়িয়ে থাকাকেই আরও  একটু ইন্ধন যোগাচ্ছে বলা ভাল উস্কে দিতেই দূর্গাপুজোর প্রাক্কালে অনিকেত চট্টোপাধ্যায়ের নির্দেশনায় ১২ই অক্টোবর মুক্তি পেতে চলেছে নিখাদ কমেডি ছবি ‘হইচই আনলিমিটেড’। আর দেব এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত এই ছবির সঙ্গে পূর্ব ভারতে প্রথমবার কোন ছবির ট্রাভেল পার্টনার হিসেবে গাঁটছড়া বাঁধল থমাস কুক ইন্ডিয়া লিমিটেড। সেই ঘোষণা উপলক্ষে সম্প্রতি কলকাতার বুকে এক পাঁচতারা হোটেলে আয়োজন করা হয়েছিল এক সাংবাদিক সম্মেলনের। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টলিউড সুপারস্টার কাম সিনেমার প্রযোজক দেব (অধিকারী), সিনেমার নির্দেশক অনিকেত চট্টোপাধ্যায়,রাজিব কালে (প্রেসিডেন্ট, কান্ট্রি হেড থমাস কুক ইন্ডিয়া ভিসা এবং পাসপোর্ট সার্ভিসেস),বিক্রম সিং (অ‍্যাসোসিয়েট ভাইস প্রেসিডেন্ট লেজার ট্রাভেল আউটবাউন্ড,থমাস কুক),রাজেশ দাস (জেনারেল ম‍্যানেজার লেজার ট্রাভেল আউটবাউন্ড থমাস কুক)।
 ‘হইচই আনলিমিটেড’ এক নিখাদ কমেডি ছবি। এই ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছে ‘দেব এন্টারটেইনমেন্ট ভেন্চারস’। ছবিতে অভিনয় করেছেন দেব,কৌশানি,পূজা ব‍্যনার্জি,রোজা পারমিতা দে,অর্ন মুখোপাধ্যায়,খরাজ মুখোপাধ্যায় এবং শাশ্বত চট্টোপাধ্যায়। মূলত বাংলায় এই ছবিটি প্রথমে মুক্তি পাবে। তারপর ছবির ব‍্যাপারে যেহেতু উজবেকিস্তান সরকারের সাথে একটি চুক্তি সাক্ষরিত আছে তাই পূর্বতন সোভিয়েত ইউনিয়নের অন্তর্গত রাশিয়া, তাজিকিস্তান,কাজাখস্তান, উজবেকিস্তান, ইউক্রেন  ,আজারবাইজান  সহ বিভিন্ন দেশে যেহেতু ছবিটি মুক্তি পাবে তাই ওইসব দেশের স্থানীয় ভাষাতেও ‘ ডাব’ করা হবে ছবিটি।
এপ্রসঙ্গে বলতে গিয়ে দেব বলেন ” হইচই  আনলিমিটেড একটি ট্রাভেলস ছবি।আমরা থমাস কুকের সঙ্গে গাঁটছড়া বেঁধে অত‍্যন্ত খুশি। ২২ দিন ধরে টানা আমাদের পুরো ইউনিট উজবেকিস্তানে শুট করেছি । বাংলাদেশের পর আমরা বিদেশে এত আন্তরিকতা আগে কখন ও পাইনি। আমার মনে আছে বাংলাদেশে বুনোহাঁস ছবির শুটিং চলাকালীন আমি আমার লাইন প্রডিউসারকে বলেছিলাম আমার প্রচন্ড ক্ষিদে পেয়েছে। সেই কথা পাশের বাড়ির ছাদ থেকে শুনতে পেয়ে একজন আমার জন‍্য রুটি ,তরকারি করে এনেছিল। উজবেকিস্তানেও রেগিস্তান স্কোয়ারে যখন শুট করছিলাম তখন ও একই ঘটনা ঘটে। আমাদের ওখানে ভাষাগত সমস‍্যা ছিল তাও ওরা আমার ক্ষিদে পেয়েছে বুঝতে পেরে নিজেদের সাধ‍্যমত খাবার আমাদের এনে দেয়। তাই এটা বলতেই পারি পূজোয় ‘হইচই আনলিমিটেড’ যেমন হইহই করে আপনারা দেখবেন তেমনি পূজোতে পরিবারের সাথে বা বছরের যেকোন সময় পরিবারের সাথে উজবেকিস্তানের তাসখেন্দ,সামারখেন্দের মতন জায়গায় থমাস কুক ইন্ডিয়ার সাথে ট‍্যুর আপনার কাছে লেজার ট‍্যুর হিসেবে এক লাইফটাইম মেমরি হয়ে থাকবে।”
পরিচালক অনিকেত চট্টোপাধ্যায় জানান ‘ ২০১৬ সালে আমি যখন উদ্বেগ ঘুরতে যাই তখন দেখেছিলাম একদল ভারতীয় যুবক তাদের অফিস পার্টিতে সুন্দরী উজবেক তন্বীদের নাচ দেখে দারুণ উপভোগ করছে।সেসময় আমা‍্য মনে হয়েছিল এইসময় অন‍্যদিক থেকে তাদের স্ত্রীরা প্রবেশ করলে কেমন হয়। সেই ভাবনাকে মাথায় রেখেই লেখা আমার এই গল্প।তাই এই সীনেমার শুটিংস্পট হিসেবে ও উজবেকিস্তান ছাড়া আর অন‍্য কোন জায়গার নাম আমাদের মাথায় আসেনি।”
রাজিব কালে (প্রেসিডেন্ট ও কান্ট্রি হেড থমাস কুক ইন্ডিয়া) জানান ” থমাস কুক ইন্ডিয়ার ভারতের বুকে মোট ব‍্যবসার ১০% আসে এই পূর্ব ভারত বা বলা ভাল পশ্চিমবঙ্গ থেকে। এখানে ওয়াইওওয়াই বৃদ্ধি ২৫% এর বেশি। ‘হইচই আনলিমিটেড’ ছবিটি ট্রাভেল বেসড ছবির মধ‍্যে একটি উজ্জ্বল উদাহরণ যা আমাদের ফিলোজফিকে খুব ভালভাবে ফুটিয়ে তুলেছে।  পূর্ব ভারতের মার্কেট আমাদের লেজার ব‍্যবসার খুবই গুরুত্বপূর্ণ কন্ট্রিবিউটর।আমরা টিয়ার ১&২ শহরের যুবকদের আরও বেশি কাছে পৌঁছাতে চাই। এখন উজবেকিস্তানের মতন দেশ বিনামূল্যে ভিসা সার্ভিস চালু করার ফলে এবং বিংলা ছবির মধ‍্যে দিয়ে একটি ‘হট’ ডেস্টিনেশন হিসেবে বাঙালির কাছে উঠে আসবে বলে আমরা আশা রাখি। এছাড়াও ইউরোপ, মালয়েশিয়া, সিঙ্গাপুর,থাইল‍্যান্ড,মিডল ইস্ট, শ্রীলঙ্কা,বালি,জাপান, ভিয়েতনাম,কাম্বোডিয়া, রাশিয়ার মতন জায়গাতে ও আমাদের ফোকাস রয়েছে। কারন এগুলো এই মূহুর্তে খুবই জনপ্রিয় ভ্রমনস্থান হয়ে উঠছে। এছাড়াও ডোমেস্টিক ,ইন্টারন‍্যাশনাল মিলিয়ে আমাদের প্রায় ৬৬টির ও বেশি প‍্যাকেজ প্রস্তুত আছে ভ্রমনপিপাসুদের জন‍্য।”

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 7
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~