জানেন কি, কিছু বিশেষ জিনিস বয়ে আনতে পারে সৌভাগ্য~জানতে ‘ক্লিক’ করুন নীচের লিঙ্কটিতে…

শেয়ার করুন সকলের সাথে...
  • 507
    Shares


জানেন কি , আমাদের জীবনে ঘটা প্রতিটি  ভাল-মন্দের সঙ্গে সরাসরি যোগ রয়েছে জন্ম তারিখের। শুধু তাই নয়, আমাদের জীবনের শেষ দিন অব্দি  কী কী ঘটবে  তাও অনেকাংশে নির্ভর করছে আমাদের কোন তারিখে জন্ম হয়েছে সেটির ওপর। আর জন্ম সূত্রে পাওয়া প্রতিটি নির্দিষ্ট তারিখ অনুযায়ী এমন কিছু  জিনিস রয়েছে যেগুলি বাড়িতে রাখলে আপনার  সময় তো ভাল যাবেই, পাশাপাশি আপনার সৌভাগ্য থাকবে আপনার মুঠোয়। আজকের এই প্রবন্ধটিতে আমরা সেই সৌভাগ্য উদয়কারী বিষয়ের উপর আলোকপাত করছি। একবার ভেবে দেখুন তো আপনার হাতে যদি একবার এই ব্রহ্মাস্ত্রটা এসে যায়, তাহলে “ব্যাড লাক বা লাক ফেভার ”  না করার হাত থেকে পেতে পারেন চির মুক্তি। তাহলে আর দেরী না করা চলুন চটপট  জেনে নিন আপনার জন্ম তারিখ অনুসারে কোন জিনিসটি আপনার বাড়িতে রাখা একান্ত জরুরী……

Related image

বাঁশের তৈরী বাঁশি…

আপনার জন্ম  ১, ১০, ১৯ বা ২৮ তারিখে যদি হয়ে থাকে তাহলে আজই বাজার থেকে আনুন  বাঁশি। আর সেটিকে রাখুন বাড়ির উত্তর দিক বরাবর। তবে, অবশ্যই খেয়াল রাখতে হবে বাঁশিটি যেন বাঁশ দিয়ে তৈরী হয়।

Related image

সাদা রঙের শো পিস…

যাদের জন্ম তারিখ ২, ১১ অথবা ২৯ তারিখে, তারা সাদা রং-এর কোনও শো পিস বাড়িতে রাখা শুরু করুন। তবে সেটিকে রাখতে হবে উত্তর দিকে। এক্ষেত্রে একটি বিষয় মাথায় রাখবেন শো পিসটিতে যেন কোনও খারাপ ছবি না থাকে। সেক্ষেত্রে খারাপ প্রভাব পরবে আপনার জীবনে।

Image result for glass pyramid

 কাঁচের পিরামিড…

আপনি যদি মাসের ৯, ১৮ অথবা ২৭ তারিখ জন্মে থাকেন  তাহলে বাড়ির দক্ষিণ দিকে দুটি পিরামিড এনে রাখুন। এমনটা যত শীঘ্র করবেন, দেখবেন ফল মিলবে ততো তাড়াতাড়ি।

Image result for black crystal

কালো ক্রিস্টাল বল…

৮, ১৭ এবং ২৬ তারিখে জন্ম যাদের তারা মনে করে বাড়ির দক্ষিণ দিকে রাখুন কালো ক্রিস্টাল বল। এমনটা বিশ্বাস করা হয় যে কালো ক্রিস্টাল বল বাড়িতে উপস্থিত খারাপ শক্তিকে শুষে নেয়। ফলে নানাবিধ ক্ষতি হওয়ার আশঙ্কার হাত থেকে মুক্ত থাকে আপনার প্রিয় বাড়িটি।

Related image

রুদ্রাক্ষ…

যাদের জন্ম ৩, ১২ অথবা ৩০ তারিখে তারা বাড়ির উত্তর-পূর্ব দিকে আজ থেকেই একটা রুদ্রাক্ষ রাখা শুরু করুন। দেখবেন ফল পাবেন একবারে হাতে-নাতে। প্রসঙ্গত, একটি গোটা রুদ্রাক্ষ রাখার চেষ্টা করবেন, মালা নয়।

Image result for pieces of unbroken glass

 টুকরো কাঁচ…

আপনার জন্মবার তারিখ কি ৪, ১৩ অথবা ২২! তাহলে বাড়ির দক্ষিণ-পশ্চিম দিকে কয়েকটি কাঁচের টুকরো রেখে দিন। এমনটা করলে বাড়ির অন্দরে থাকা নেগেটিভ এনার্জি সব বেড়িয়ে যাবে, ফলে ভাগ্য খারাপ হওয়ার আশঙ্কা কমবে। এক্ষেত্রে খেয়াল রাখবেন, কাঁচের টুকরোগুলো যেন একটু বড় মাপের হয় এবং অবশ্যই যেন ভাঙা না হয়।

Related image

ময়ূর পালক…

৬, ১৫ এবং ২৪ তারিখে যাদের জন্ম তারা বাড়ির দক্ষিণ-পূর্ব দিকে ময়ূরের পালক রাখুন। এমনটা করলে আপনার অর্থনৈতিক উন্নতি ঘটবে। সমৃদ্ধি এবং সফলতা আপনার দৈনন্দিন সঙ্গী হবে।

Image result for rudraksha

খয়েরি রঙের রুদ্রাক্ষ…

জন্ম যাদের ৭, ১৬ অথবা ২৫ তারিখে তারা গাড় খয়েরি রঙের রুদ্রাক্ষ বাড়ির দক্ষিণ-পূর্ব দিকে রাখা শুরু করুন, নিশ্চয়ই ভালো  থাকবেন।

Related image

লক্ষ্মী ঠাকুরের ছবি…

মাসের ৫, ১৪ অথবা ২৩ তারখে যাদের জন্ম, তারা মনে করে বাড়ির উত্তর দিকে মুখ করে লক্ষ্মী দেবী অথবা কুবেরের ছবি রাখবেন। এমনটা করলে বাড়িতে সমৃদ্ধি আসবে। ফুলে ফেঁপে উঠবে আপনার সোনার সংসার।

প্রসঙ্গত, ২০, ২১ এবং ৩১ তারিখে জন্ম যাদের তারা বাড়িতে সৌভাগ্য সূচক হিসেবে কী রাখবেন সে সম্পর্কে এখনও স্পষ্ট ধারণা ্দিতে  পারেননি বাস্তু বিশেষজ্ঞরা। তবে ভবিষ্যতে সেটিও জানার জন্য আমরা আশাবাদী……

 

Sponsored~

শেয়ার করুন সকলের সাথে...
  • 507
    Shares
  • 507
    Shares
তন্দ্রা চক্রবর্তী
About তন্দ্রা চক্রবর্তী 662 Articles
Web Content Editor & Admin...

Be the first to comment

Leave a Reply