গোদরেজের তরফে গ্রীষ্মের প্রাক্কালেই বাজারে এল নতুন এসি

ছবি সৌজন‍্য অনিব্রত মুখার্জি
শেয়ার করুন সকলের সাথে...
  • 27
    Shares

এবছরের শীতকাল অপেক্ষাকৃতভাবে দীর্ঘস্থায়ী হয়েছে, তাই স্বাভাবিকভাবেই এই বছর দেশে গ্রীষ্মকাল প্রলম্বিত হওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে। শেষ কয়েকবছরে গ্রীষ্মের দাবদাহের দাপটে প্রান ওষ্ঠাগত আপামর ভারতবাসীর।সেই কথা মাথায় রেখেই এখন থেকেই বাজার ধরতে পরিবেশবান্ধব এয়ার কন্ডিশনার বাজারে নিয়ে এলো ‘গোদরেজ অ্যাপ্লায়েন্সেস’। কোলকাতায় এক সাংবাদিক সম্মেলন করে এয়ার কণ্ডিশনার বিভাগের তরফে ‘আর ২৯০’ এবং ‘আর ৩২’ পর্যায়ের অত্যাধুনিক শীতাতপ যন্ত্রের আত্মপ্রকাশ ঘটানো হল।

‘গোদরেজ অ্যাপ্লায়েন্সেসের’ ব্যবসায়িক প্রধান তথা কার্যনির্বাহী সহাধ্যক্ষ কমল নন্দী, জাতীয় সেলস প্রধান সঞ্জীব জৈন এবং এয়ার কণ্ডিশনার বিভাগের প্রধান সন্তোষ সালিয়ান যৌথভাবে ‘আর ২৯০’ এবং ‘আর ৩২’ শৃঙ্খলার শীতাতপ যন্ত্রগুলোর আনুষ্ঠানিক উন্মোচন করেন।

কোম্পানীর তরফে জানানো হয়েছে, ‘আর ২৯০’ এবং ‘আর ৩২’ শীতাতপ যন্ত্রগুলো একদিকে যেমন অত্যাধুনিক তেমনই পরিবেশবান্ধব । এই শীতাতপ যন্ত্রগুলো ক্ষতিকারক গ্রীণ হাউস গ্যাস কম পরিমানে নিঃসরণ করে।”
কোম্পানীর শীতাতপ যন্ত্র কিনলে ২৪ ঘণ্টার মধ্যে সংস্থার দক্ষ ব্যক্তিরা বাড়িতে গিয়ে শীতাতপ যন্ত্র ইনস্টল করে দেবে। এই শীতাতপ যন্ত্রগুলোর নির্দিষ্ট কিছু যন্ত্রাংশ ক্ষেত্রে ৫ বছর বা তদুর্ধ সময়ের জন্য ওয়ারেন্টিও দেয়া হবে ।”

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 27
    Shares

খবর ২৪ ঘন্টা

খবর এক নজরে…

No comments found