তামিল অভিনেত্রীর ফোন হ্যাক, ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল ইন্টারনেটে…

শেয়ার করুন সকলের সাথে...
  • 67
    Shares

হংসিকা মোটওয়ানি মূলত তামিল ছবি করেছেন । ২০০৭-এ ডেবিউ করেন তিনি। কিন্তু তেলুগু, মালয়ালম এবং হিন্দি ছবিতেও তাঁর অভিনয় দেখেছেন দর্শক। বহু সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত অভিনেত্রী। কখনও অনাথ শিশুদের পড়াশোনার দায়িত্ব নেন। কখনও আবার ক্যানসার আক্রান্তদের চিকিত্সার আর্থিক দায় নেন তিনি।

একান্ত ব্যক্তিগত মুহূর্তে কিছু ছবি নিজের ফোনে তুলেছিলেন অভিনেত্রী হংসিকা। হঠাৎই দেখেন, সে সব ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রথমে সমস্যাটা বুঝতে না পারলেও পরে অভিনেত্রী বুঝতে পারেন, তাঁর ফোন হ্যাক করা হয়েছে। আর সেখান থেকেই ছড়িয়ে দেওয়া হয়েছে তাঁর ব্যক্তিগত মুহূর্তের ছবি।

ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার। তার প্রায় ২৪ ঘণ্টা পরে টুইটারে গোটা ঘটনাটি জানিয়েছেন হংসিকা। তিনি লেখেন, ‘আমার ফোন এবং টুইটার হ্যাক করা হয়েছে। ফলে যে কোনও মেসেজের উত্তর দেবেন না। আমার টিম গোটা ঘটনাটি আয়ত্তে আনার চেষ্টা করছে।’

Image result for hansika photo leaked

অভিনেত্রীর ফোন হ্যাক হয়ে হেনস্থার মুখে পড়ায় চটেছেন তাঁর অনুরাগীরাও।

এখনও পর্যন্ত ফোন হ্যাক হওয়ার জন্য কোনও লিখিত অভিযোগ দায়ের করেননি হংসিকা। হ্যাকার হানা থেকে মুক্তি পাওয়ার জন্য নিজের টিমের ওপরই প্রাথমিক ভাবে ভরসা করছেন তিনি। এর আগেও বহু সেলেবের ফোন হ্যাক হয়েছে। তার মাধ্যমেই ব্যক্তিগত মুহূর্তের নানা ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

 

 

 

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 67
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~