প্রচন্ড রেগে গেলেন মমতা, কি হয়েছিল কর্ণাটকের শপথগ্রহণে?

শেয়ার করুন সকলের সাথে...
  • 119
    Shares

ওয়েব ডেস্কঃ তৃতীয় ফ্রন্টের মঞ্চ প্রস্তুত করতে কর্ণাটকে শপথগ্রহণ অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়৷ সেখানে ছিল বেশ খুশির মেজাজ৷ কিন্তু তারই মাঝে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখ ছিল ভার৷ কিন্তু কেন? কোনও রাজনৈতিক দ্বন্দ্ব? নাকি মঞ্চে কোনও নেতার সঙ্গে মনোমালিন্য? তৃতীয় ফ্রন্টের জল্পনা তাহলে কি শুরুতেই পথ হারাবে?

বৃহস্পতিবার এক ভিডিও প্রকাশ্যে আসে৷ এরপরই মমতার মুড ও মুখভঙ্গী নিয়ে জল্পনা ওঠে তুঙ্গে৷ সোনিয়া, সীতারাম ইয়েচুরিদের পাশে বসেও কেন ক্ষিপ্ত তৃণমূলনেত্রী?


তবে জল্পনা কাটল৷ ভিডিও-তে দেখা গিয়েছে সামনে পেয়ে বকুনি দিলেন পুলিশ অফিসারকে। না, রাজনৈতিক ঝামেলা নয়। বরং ট্রাফিকের সমস্যায় নাজেহাল হয়েই ক্ষুব্ধ হলেন মুখ্যমন্ত্রী। সংবাদসংস্থা এএনআই-এর দেওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, মেজাজ হারিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সামনে পেয়ে এক মহিলা পুলিশ অফিসারকে কিছু একটা বলছেন। পরে দেবেগৌড়া ও কুমারস্বামীর দিকে এগিয়ে গিয়েও অভিযোগ জানাচ্ছেন।

ট্রাফিকের তীব্র গোলমালের জেরে প্রবল যানজটে পড়তে হয় তৃণমূলনেত্রীকে৷ তাঁকে নাকি খানিকটা হেঁটেই যেতে হয়েছে কর্ণাটকের বিধান সৌধতে পৌঁছনোর জন্য। কারণ, আটকে গিয়েছিল তাঁর গাড়ি।

মঞ্চেই কর্ণাটক পুলিশের ডিজি নীলমনি রাজুকে ক্ষোভের সঙ্গে সেই অভিযোগ জানান মুখ্যমন্ত্রী। এরপর রেড কার্পেট ধরে হেঁটে যান কুমারস্বামী ও দেবেগৌড়ার দিকে। সেখানেও জানান একই অভিযোগ৷

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 119
    Shares

Sponsored~