হোপের ব্যাটে ভর করে সিরিজে ফিরল ক্যারিবিয়ানরা

শেয়ার করুন সকলের সাথে...
  • 18
    Shares

∆ বাংলাদেশ :-

২৫৫/৭

( সাকিব আল হাসান ৬৫)

∆ ওয়েস্ট ইন্ডিজ :-

২৫৬/৬

( হোপ ১৪৬*)

তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্য চে ক্যারিবিয়ানদের সাকিবদের কাছে হার মানতে হয়েছিল পাঁচ উইকেটে। তাই  ঢাকায় ২য়  দিন-রাতের ম্যাচ ছিল সিরিজে ‘অক্সিজেন’ পাওয়ার ম্যাচ । শাই হোপের ১৪৬ রানের অনবদ্য ইনিংসে ভর করে বাংলাদেশের বিরুদ্ধে সিরিজ ১-১ করল হোপরা।শের-ই-বাংলা ন্যাশনাল স্টেডিয়ামে দ্বিতীয় ওয়ান ডে’র প্রত্যেক বল ছিল যেন এক থ্রিলার ছবির চিত্রনাট্যে ভরা । ২ বল বাকি থাকতে চার উইকেটে ম্যাচ জিতে সিরিজে সমতা ফেরায় হোপরা।

ঢাকায় দ্বিতীয় ওয়ান ডে’তে প্রথমে ব্যাট করে বাংলাদেশ।তামিম ইকবাল, মুশফিকুর রহিম এবং শাকিব আল হাসানের অর্ধশতরানে ভর করে নির্ধারিত ৫০ ওভারে ২৫৫ রান করে শাকিবরা। দ্বিতীয় উইকেটের জুটিতে মুশফিকুররা যোগ করেন ১১১ রান। ৫০ রান করে তামিম এবং ৬২ রান করে মুশফিকুরের ইনিংসের সমাপ্তি ঘটে। চতুর্থ উইকেটে শাকিব-মাহমুদুল্লাহ জুটি ৬১ রান যোগ করেন। মাহমুদুল্লাহ ৩০ রান করে,শাকিব ৬৫ করূ আউট হন। তিন উইকেট নেন ওসেন থমাস।

২৫৬ রান তাড়া করতে নেমে শুরুতেই চন্দ্রপল হেমরাজের উইকেট হারিয়ে চাপে পড়ে যায় ক্যারিবিয়ানরা। ডারেন ব্র্যাভো, মার্লন স্যামুয়েলস, কিমো পলের সঙ্গে জুটিবদ্ধ হয়ে হোপ ওয়েস্ট ইন্ডিজকে লক্ষ্যমাত্রায় পৌঁছে দেন ।  ১৪৪ বলে তাঁর ১৪৬ রানের অনবদ্য ইনিংস খেলেন ওয়েস্ট ইন্ডিজের হোপ।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 18
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~