খবর ২৪ ঘন্টা

বিনোদনে শুক্রবার~ এক নজরে হলি-বলি-টলি

শেয়ার করুন সকলের সাথে...

ওয়েব ডেস্ক~  শুক্রবার মানেই সিনেমার পাতায় চোখ।কোন ছবি রিলিজ হচ্ছে,কোন প্রিয় অভিনেতা-অভিনেত্রীর ফার্স্ট ডে ফার্স্ট শো মিস করা যাবে না তার হিসেব নিকেশ করে নেওয়া।

আসুন একনজরে দেখে নিন ৩০শে মার্চে সিলভার স্ক্রিন কাঁপাতে আসছে হলি-বলি-টলির কোন কোন সিনেমা। এসপ্তাহে বলিউডে কোন বিগ বা স্মল টিকিট রিলিজ না থাকলে ও টলিপাড়ার এবং হলিপাড়ার বেশ অন্যস্বাদের কিছু ছবি রিলিজ হচ্ছে একনজরে আসুন একটু দেখে নেওয়া যাক

৬. বাঘী ২

আহমেদ খানের নির্দেশনায় এবং সাজিদ নাদিয়াদওয়ালার প্রযোজনায় আসছে নতুন ছবি বাঘী ২। এক আর্মি অফিসার তার প্রাক্তন বান্ধবীর কিডন্যাপ হওয়া শিশুকে উদ্ধারের জন্য “মিশনে” নামেন এবং সেই উদ্দেশ্যেই এসে পৌঁছায় গোয়ায় এবং সেখানে ড্রাগ মাফিয়া,রাশিয়ান ক্রিমিনালদের সাথে লড়াইয়ের কাহিনী বাঘী ২। ছবিতে অভিনয় করেছেন টাইগার শ্রফ,দিশা পাট্টানী,মনোজ বাজপেয়ী,রনদীপ হুডা, প্রতীক বাব্বর,দীপক ডোবরিওয়াল,দর্শন কুমার। ছবিতে একটি আইটেম গানে পারফর্ম করেছেন জ্যাকলিন ফার্নান্দেজ।

৫. পর্নমোচি (বাংলা) :-

নির্দেশক কৌশিক করের নির্দেশনায় তৈরি এই ছবিতে প্রোটাগনিস্ট অনল পর্নোগ্রাফি ছবির প্রতি এতটাই আসক্ত যে বাস্তব আর কল্পনার জগৎ এর ফারাক সে করতে পারে না। ছবির এডিটিং করেছেন রবিরন্জন মৈত্র। ছবিতে অভিনয় করেছেন অঙ্কিতা চক্রবর্তী, অনিন্দ্য ব্যানার্জি, কনীনিকা ব্যানার্জি, রুনা ব্যানার্জি,শান্তিলাল মুখার্জি,ঋতব্রত মুখার্জি ।

৪. ব্ল্যাক বেল্ট

প্রতীক বিশ্বাসের পরিচালনায় এবং আমির আলির সঙ্গীত পরিচালনায় এই বাংলা ড্রামায় মুখ্য চরিত্রে অভিনয় করেছেন খরাজ মুখোপাধ্যায় এবং কিসমত আলি। এছাড়াও ছবিতে আছেন অনুরাধা এবং দীপান্বিতা।

৩. দি ফ্লোরিডা প্রজেক্ট


শন বেকারের নির্দেশনায় তৈরি এই ছবিতে মূলত ৬ বছরের ছোট্ট মেয়ে মুনিরের  এডভেন্চার প্রেম এবং মেয়ের সেই প্রেমকে উৎসাহ দানের গল্প এই ছবি। ছবিতে অভিনয়ে আছেন ব্রুকলিন প্রিন্স,এইডেন মালিক, ক্রিস্টোফার রিবেরা,ভ্যালেরি কোট্টো, উইলিয়াম ডাফো।

২. দ্য ভ্যালি

শাইলা ক্যারিয়টের পরিচালনায় এবং প্রযোজনায় তৈরি এই ছবির মূল গল্প আবর্তিত হয়েছে ইন্দো আমেরিকান এন্ট্রাপেনিওর নীলকুমার,তার স্ত্রী রুপা ও দুটি মেয়ে মায়া,মোনিকা এবং মায়ার সুইসাইড পরবর্তী সিলিকন ভ্যালিতে কুমার পরিবারের জীবন নিয়েই তৈরি হয়েছে এই ছবি। ছবিতে অভিনয় করেছেন অ‍্যলি খান, সুচিত্রা পিল্লাই মল্লিক,শামিনা ফারজানা,জেক অস্টিন,ক্রিশ্চিনা অ‍্যলেন এবং প্রমুখেরা।

১. দি লাস্ট  মুভিস্টার


অ‍্যডাম রিফকিনের পরিচালনায় তৈরি ছবিতে ভিক এডওয়ার্ড কিভাবে এক অবসকিউর ফিল্ম ফেস্টিভ্যালে পুরস্কার নিতে যান এবং তার জীবনের “পথচলা” নিয়েই গড়ে উঠেছে এই ছবির প্লট। ছবিতে অভিনয় করেছেন বার্ট রেনল্ড, এরিয়েল উইন্টার,চ্যাভি চেজ,ক্লার্ক ডিউক,এল্লার,নিক্কি এবং ক্যাথলিন নোলান।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...