উন্মোচিত হল ট্রেন্ডস পূজো কালেকশন…..

ছবি সৌজন্য:- অনুষ্টুপ ভট্টাচার্য
শেয়ার করুন সকলের সাথে...
  • 18
    Shares

দূর্গাপুজো মানেই বাতাসে শিউলি ফুলের গন্ধ,মাঠভরা কাশ ফুল,রাত জেগে ঠাকুর দেখা, পেটপুরে ভুরিভোজ আর হ‍্যা আর তার সাথে অবশ্যই চাই নতুন জামা কাপড়। ৮-৮০ সবারই চাহিদা তাই। বাঙালির সেই চাহিদার কথা মাথায় রেখেই রিলায়েন্স রিটেলের অ‍্যাপারেল স্টোর ট্রেন্ডস ,ফেমিনার সাথে যৌথ উদ্যোগে নিয়ে এল নতুন পূজা কালেকশন এবং একই সাথে লন্ঞ্চ করা হল ‘ট্রেন্ডস পূজো ফ‍্যাশান উৎসবের’ । সেই উদ‍্যেশ‍্যেই পূজোর সময় তৈরি হবে বাংলার বৃহত্তম ফ‍্যাশন র‍্যাম্পের। সম্প্রতি হাওড়ার এক অভিজাত মলে এক ফ‍্যাশন শো’র মধ‍্য দিয়ে উদ্ধোধন করা হল এই নতুনত্ব পূজো কালেকশানের। ফ‍্যাশন শো’র শো-স্টপার হিসেবে উপস্থিত ছিলেন প্রখ্যাত টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী।

ছবি সৌজন্য:- অনুষ্টুপ ভট্টাচার্য
সাংবাদিক সম্মেলনে জানানো হয় কলকাতার ১০ টি কলেজে ৪ জন প্রখ‍্যাত ফ‍্যাশন ডিজাইনার বৃহত্তম ফ‍্যাশন র‍্যাম্পের প্রতিযোগিদের বেছে নেবেন। ট্রেন্ডস এবং ফেমিনার যৌথ উদ্যোগে তৈরি হবে এই মন্ঞ্চ। এছাড়াও রিলায়েন্স ট্রেন্ডস এর ৮টি স্টোরেও অডিশনের মধ‍্যে দিয়ে বাছা হবে প্রতিযোগি। কলকাতার বিভিন্ন ব‍্যস্ত রাস্তায় ঘুরবে ট্রেন্ডস ফ‍্যাশন বাস। এই উদ্যোগে সামিল হবেন টলিউডের অভিনেতা , অভিনেত্রীরা ও।

অভিনেত্রী মিমি চক্রবর্তী জানান ” ট্রেন্ডস এর পূজা ফ‍্যাশনের কালেকশন রঙ বলুন ডিজাইন বলুন সব দিক থেকেই অভিনব।আমি আজকের র‍্যাম্প শো’তে যে পোশাকগুলো পরেছি সবকটাই আমার অত‍্যন্ত প্রিয়। এদের প্রত‍্যেকটা উদ‍্যোগ ,ভাবনা সবই ভীষণ অভিনব। আমি এদের এই অনন‍্য উদ‍্যোগের সঙ্গে যুক্ত থাকতে পেরে ভীষণই অভিভূত।”

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 18
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~