প্রশ্নপত্র ফাঁস কাণ্ডে ধৃত ২ শিক্ষক ও কোচিং সেন্টারের মালিক……

IPL লাইভ স্কোর~

শেয়ার করুন সকলের সাথে...

ওয়েব ডেস্ক, নিউ দিল্লিঃ  সর্ষের মধ্যেই ভূত৷ সিবিএসই প্রশ্নপত্র ফাঁসকাণ্ডে ধৃত খোদ শিক্ষক৷ দুজন শিক্ষককে গ্রেফতার করা গিয়েছে৷ পাশাপাশি, গ্রেফতার করা হয়েছে একজন কোচিং সেন্টারের মালিককেও৷

দিল্লি থেকে গ্রেফতার করা হয়েছে এই তিনজনকে৷ দিল্লি পুলিশ সূত্রে খবর, ঋষভ ও রোহিত নামের ওই দুই শিক্ষক দিল্লির একটি বেসরকারি স্কুলে কর্মরত৷ সময়ের আগেই প্রশ্নপত্র খোলার অভিযোগ রয়েছে তাঁদের বিরুদ্ধে৷ এই শিক্ষকরাই সেই প্রশ্নপত্র হোয়াটসঅ্যাপে কোচিং সেন্টারের মালিককে পাঠিয়েছিলেন বলে অভিযোগ৷ ধৃতদের মধ্য তৃতীয় জনের নাম তৌকির। এই তৌকিরই কোচিং সেন্টারের মালিক।

Image result for 2 school teachers, coaching centre tutor arrested in CBSE Class 12 paper leak

তৌকির সেই প্রশ্নের উত্তর লিখে তা ছাত্রদের মধ্যে বিতরণ করেন বলে জানিয়েছে পুলিশ৷ প্রশ্নপত্র পাওয়ার জন্য প্রত্যেক ছাত্রছাত্রীকে দিতে হয়েছিল দুই হাজার থেকে আড়াই হাজার টাকা ৷ এরআগে, দশম শ্রেণির অঙ্ক পরীক্ষায় প্রশ্নফাঁসের ঘটনায় ঝাড়খণ্ড থেকে গ্রেফতার করা হয় ১২ জনকে।

এরআগে, প্রশ্ন ফাঁস কাণ্ডে উত্তাল হয়ে ওঠে দিল্লি৷ সিবিএসই দফতরের বাইরে বিক্ষোভ প্রদর্শন করে পড়ুয়ারা৷ এদিকে, সিবিএসই প্রশ্ন ফাঁস কাণ্ডের তদন্তে নেমে এখনও পর্যন্ত ৩০ জনকে জিজ্ঞাসাবাদ করে দিল্লি পুলিশ৷ এছাড়াও বাজেয়াপ্ত করা হয় ২৪টিরও বেশি মোবাইল ফোন৷

শনিবার প্রশ্ন ফাঁসের অন্যতম চক্রী সন্দেহে ঝাড়খণ্ডের ছাতরা জেলার এবিভিপি নেতা সতীশ পাণ্ডে ও তাঁর সঙ্গী পঙ্কজ কুমার সিংহকে গ্রেফতার করেছিল পুলিশ। হেফাজতে নেওয়া হয়েছে ছাতরার ৪ পড়ুয়াকেও। ধৃতদের মধ্যে কয়েকজন ছাত্র এবং একটি বেসরকারি কোচিং সেন্টারের দুই ডিরেক্টরও আছেন বলে জানিয়েছে পুলিশ।


শেয়ার করুন সকলের সাথে...

Sponsored~

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*