বিশ্বভারতীতে পড়ুয়াদের কাছে ক্ষমা চাইলেন প্রধানমন্ত্রী…

শেয়ার করুন সকলের সাথে...
  • 50
    Shares

ওয়েব ডেস্কঃ জল নিয়ে হাহাকার৷ না রুখা শুখা কোনও গ্রামের গল্প নয়৷ এই ঘটনা খোদ বিশ্বভারতীর৷ সমাবর্তন অনুষ্ঠান ঘিরে দেখ গেল পানীয় জলের চাহিদা৷ প্রধানমন্ত্রীর জন্য চরম নিরাপত্তার ঘেরাটোপে নিষিদ্ধ ছিল জলের বোতলও। তবে পানীয় জলের ব্যবস্থা থাকা সত্ত্বেও সেই জল ঠিকমতো বিলি করা হয়নি ছাত্রছাত্রীদের মধ্যে বলে অভিযোগ।

কিছু পড়ুয়ার মতে জলের ব্যবস্থা থাকলেও তা বিলি করার জন্য প্রয়োজনীয় লোক ছিল না। যার জেরে বিশ্ববিদ্যালয় প্রাঙ্গন জুড়ে শুরু হয় বিশৃঙ্খলা। ঘটনার আঁচ প্রধানমন্ত্রী তথা বিশ্ববিদ্যালয়ের আচার্য নরেন্দ্র মোদী অবধি পৌছালে তিনি ক্ষমা চেয়ে নেন ছাত্র-ছাত্রীদের কাছ থেকে।

তবে তার আগেই দুর্বিষহ গরমে বেশ কিছু ছাত্রছাত্রী নাজেহাল হয়ে পড়েন। অনেকে অসুস্থও হয়ে পড়েন ঘটনাস্থলেই। সূত্রের খবর, ১০ হাজার পড়ুয়ার জন্য মাত্র ৬ হাজার জলের প্যাকেটের বন্দোবস্ত করেছিল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বিশ্ববিদ্যালয়ে পৌঁছনোর পরেই অভিযোগ জানানো হয় আচার্য মোদীর কাছে৷ বক্তব্য রাখতে উঠে মোদী জানান কিছু ছাত্রছাত্রী ইশারায় তাঁকে পানীয় জলের অভাবের কথা জানায়। এরপরেই ক্ষমা চান তিনি৷ এরকম পরিস্থিতির পুনরাবৃত্তি যাতে না ঘটে সে বিষয়েও বিশ্ববিদ্যালয়ের কর্তৃপক্ষকে নজর রাখতে বলেছেন।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 50
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~